দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

ব্যাটিংয়ে ঝড় তুললেন তামিম ইনজুরি থেকে ফিরেই

ব্যাটিংয়ে ঝড় তুললেন তামিম ইনজুরি থেকে ফিরেই

অবশেষে ইনজুরি কাটিয়ে আজ মাঠে ফিরলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। হাঁটুর ইনজুরির কারণে জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজে আর ব্যাট হাতে নামা হয়নি এ ওপেনারের। তবে ইনজুরি কাটিয়ে আজ মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুশীলনে মাঠে নেমেছে তামিম ইকবাল। 

হাঁটুর ইনজুরির কারণে দেশের মাটিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজেও অনুপস্থিত ছিলেন।  ক্রিকেটের ক্ষুদে সংস্করণে দীর্ঘসময় অনুপস্থিতির কারণে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম ইকবাল। 

তবে ইনজুরি কাটিয়ে আজ মাঠে নেমে ব্যাট হাতে নিয়েই যেন নিজের চেনারূপে ফিরলেন তামিম। মাঠের চারপাশে খুব সুন্দর শট খেলতে দেখা গেছে তাকে। এর মধ্যে উড়িয়ে খেলার শট ও ছিল কয়েকটি। পুরো ৪০ মিনিট দুর্দান্ত অনুশীলন করে ড্রেসিংরুমে ফিরে যান তিনি। 

তবে বিশ্বকাপ টি-টোয়েন্টি না খেললেও নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) খেলতে যাবেন তামিম। এজন্য বাংলাদেশ টুর্নামেন্টে অংশ নিতে আগামী ২৩ সেপ্টেম্বর তামিম নেপাল যাবেন বলে জানা গেছে। সেই টুর্নামেন্ট উপলক্ষ্যেই ব্যাটিং অনুশীলন করছেন বাংলাদেশ দলের সেরা ওপেনার।ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তিপত্রও নিয়ে রেখেছেন।