দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

দুর্দান্ত জয় পেল বার্সা, আনসু ফাতি ও মেপসিস এর নৈপূণ্যে

দুর্দান্ত জয় পেল বার্সা, আনসু ফাতি ও মেপসিস এর নৈপূণ্যে

দীর্ঘ প্রতিক্ষার পর এবার দুর্দান্ত জয় পেল বার্সা। বার্সা থেকে লিওনেল মেসি যাওয়ার পর থেকে যেন বার্সার সমর্থকরা একটু হতাশ ই হয়েছিলেন। তবে বার্সা থেকে মেসি যাওয়ার থেকে মেসির ১০ নাম্বার জার্সিটা দেওয়া হয় আনসু ফাতিকে। দীর্ঘদিন ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেই বুঝিয়ে দিলেন মেসির যোগ্য উত্তরসূরি হতে কতটা প্রস্তুত আনসু ফাতি। 

গত রবিবার লা লিগায় ঘরের মাঠে লেভান্তেকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পাঁচে উঠে এসেছে বার্সেলোনা। খেলার শুরুতে ১৪ মিনিটের মধ্যেই ২-০ গোলে দলকে এগিয়ে নিয়ে যান দুই ডাচ তারকা মেমফিস ডিপাই ও লুক ডি ইয়ং।

খেলার দ্বীতিয়ার্ধে ৮১ তম মিনিটে বদলি খেলোয়াড় হিসাবে মাঠে নামেন আনসু ফাতি। ফাতির ফেরার ম্যাচে তিন ম্যাচে জয়খরা কাটিয়ে বার্সাও যেন ফিরে পেল নিজেদের। 

২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে বার্সা।

দ্বিতীয়ার্ধের শুরুতে নেমে মেমফিসের শট ঠেকান লেভান্তের গোলরক্ষক আইতর ফার্নান্দেস।৬৫তম মিনিটে আবারও মেমফিসের শট ঠেকান স্প্যানিশ এই গোলরক্ষক।

৮১তম মিনিটে আনসু ফাতিকে বদলি নামান কোচ কোম্যান। গত বছরের নভেম্বরের পর এই প্রথম মাঠে নামলেন ১৮ বছর বয়সি ফরোয়ার্ড।যোগ করা সময়ের প্রথম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন ফাতি।

ছয় ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠেছে বার্সেলোনা। এক ম্যাচ বেশি খেলা লেভান্তে ৪ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে।সাত ম্যাচ ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। সেভিয়া ও অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট সমান ১৪ করে; এক ম্যাচ কম খেলা সেভিয়া আছে দুইয়ে।