দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

রিয়ালের রোমাঞ্চকর জয় ২ মিনিটে ২ গোল করে

রিয়ালের রোমাঞ্চকর জয় ২ মিনিটে ২ গোল করে

রিয়ালের রোমাঞ্চকর জয় ২ মিনিটে ২ টি গোল করে। গতকাল রাতে ভালেন্সিয়ার বিপক্ষে রিয়াল মাদ্রিদ ২-১ গোলে জয় লাভ করে। 

গত রোববার রাতে মেস্তায়া স্টেডিয়ামে ভালেন্সিয়ার বিপক্ষে প্রথম ৪৫ মিনিটে কোন ছন্দে ফিরতে পারেনি রিয়াল মাদ্রিদ। ভালেন্সিয়ার একের পর এক আক্রমণ রিয়াল মাদ্রিদকে কোণঠাসা করে ফেলে। প্রথমার্ধ গোলশূণ্য অবস্থায় শেষ হয়। তবে খেলার দ্বিতীয়ার্ধে ৬৬ মিনিটে রিয়ালের জালে বল জড়িয়ে দেয় ভালেন্সিয়া। 

তবে ৮৬ তম মিনিটে সমতায় ফিরে রিয়াল। ডান দিক আসা ক্রস ঠেকাতে গিয়ে কী করবেন যেন বুঝে উঠতে পারেননি ভাসকেস। তার নামিয়ে নেওয়া মাথায় লেগে বল চলে গেল ফাঁকায় দাঁড়ানো দুরোর পায়ে।দারুণ কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে দলকে লিড এনে দেন তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড।

বাঁ দিক থেকে ভিনিসিউসের শট প্রতিপক্ষের একজনের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। এর আগে ৬৭ তম মিনিটেলুকা মদ্রিচের বদলি নামার পাঁচ মিনিট পরই ভালো সুযোগ পেয়েছিলেন রদ্রিগো। কিন্তু ভাসকেসের ক্রসে তার ভলি লক্ষ্যে থাকেনি।

৮৬ মিনিটে সমতায় ফেরার ২ মিনিট পরেই জয় সূচক গোল করেন করিম বেনজেমা। বাঁ থেকে ভিনিসিউসের দারুণ ক্রসে লাফিয়ে হেড করার চেষ্টা করেন বেনজেমা। হেড দিতে না পারলেও তার কাঁধে লেগে ঠিকই বল জালে জড়ায়।২-১ গোল নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

আগের দিন আথলেতিক বিলবাওয়ের সঙ্গে গোলশূন্য ড্র করে পাঁচ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছিল আতলেতিকো মাদ্রিদ। এবার চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠল রিয়াল।তিন নম্বরে ভালেন্সিয়ার পয়েন্ট ১০। তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে বার্সেলোনা।