দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

১৫ সদস্যের দল ঘোষণা করলেন শ্রীলঙ্কা, দলে নেই ৩ তারকা

১৫ সদস্যের দল ঘোষণা করলেন শ্রীলঙ্কা, দলে নেই ৩ তারকা

এবার ১৫ সদস্যের বিশ্বকাপ টি-টোয়েন্টি দল ঘোষণা করলেন শ্রীলঙ্কা। ১৫ সদস্যের এই দলে নেই ৩ তারকা। এরা হলেন  নিরোশান ডিকভেলা, কুশল মেন্ডিস এবং দানুশকা গুনাথিলাকা। শ্রীলঙ্কার বোর্ডের নিষেধাজ্ঞায় তারা এবারের বিশ্বকাপ টি-টোয়েন্টি খেলতে পারবে না।

তবে দলে চমক দেখিয়ে আনা হয়েছে তিন নতুন ক্রিকেটারকে। এর মধ্যে একজন হলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটা স্পিনার মাহেশ থিকশানা। দলে ২য় চমক হিসাবে আনা হয়েছে ভানুকা রাজাপাকশে। 

১৫ সদস্যের এই দলে নেতৃত্ব দিবেন দাসুন শানাকা। দলে আরও ৪ জন খেলোয়াড়কে রিজার্ভ হিসাবে রাখা হয়েছে। এর মধ্যে একজন হলেন অভিজ্ঞ পেসার নুয়ান প্রদীপ। তাকে রিজার্ভ এ রাখাটা বিস্ময়ের। 

১৫ সদস্যের এই দলে যারা আছেন তারা হলেন, দাসুন শানাকা (অধিনায়ক), ধনঞ্জয় ডি সিলভা, আভিশকা ফার্নান্দো, চারিথ আসালাঙ্কা, কামিন্দু মেন্ডিস, ভানুকা রাজাপাকশে, কুশল পেরেরা, দিনেশ চান্দিমাল, ভানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, দুশমন্ত চামিরা, আকিলা ধনঞ্জয়, মাহেশ থিকশানা, বিনুরা ফার্নান্দো ও প্রবীণ জয়াবিক্রম।

রিজার্ভ হিসাবে রাখা হয়েছে  নুয়ান প্রদীপ, পুলিনা থারাঙ্গা, লাহিরু মাদুশাঙ্কা ও লাহিরু কুমারা।

নামিবিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আগামী ১৮ অক্টোবর বিশ্বকাপ মিশন শুরু করবে শ্রীলংকা। প্রথম রাউন্ডে তাদের গ্রুপের অন্য দুই সদস্য আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস।