দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশ

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশ

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশ

স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নকশাকার (ড্রাফটসম্যান) [১০ম গ্রেড] পদের প্রার্থীদের বাছাই (MCQ Type) পরীক্ষা নিম্নোক্ত কেন্দ্রে বর্ণিত তারিখ, সময় ও আসন বিন্যাস অনুযায়ী অনুষ্ঠিত হবে। স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নকশাকার ড্রাফট্ম্যান পদের পরীক্ষা। ০৯-০৩-২০২২ তারিখে নকশাকার ড্রাফট্ম্যান পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীর সংখ্যা ১৫২২ জন।

নির্দেশাবলি:

পরীক্ষার্থীরা নির্ধারিত পরীক্ষার হলের কক্ষে প্রবেশ করে নিজ নিজ আসন গ্রহণ করবেন। ২.৩০ মিনিট পরীক্ষার্থীদের উত্তরপত্র দেয়া হবে। পরীক্ষার্থীরা উত্তরপত্র নিজ নাম, জেলা এবং রেজিস্ট্রেশন নম্বর কালাে কালির। বলপয়েন্ট কলম দিয়ে লিখে নিচের সংশ্লিী বৃন্তগুলাে ভরাট করে নির্ধারিত স্থানে স্বাক্ষর করে পরিদর্শকগণের নির্দেশনামতে হাজিরা তালিকায় স্বাক্ষর করবেন। 

পদের নামঃ নকশাকার (ড্রাফটসম্যান)

পরীক্ষার তারিখঃ ০৯-০৩-২০২২

পরীক্ষার সময়ঃ বিকাল ৩.০০ টা থেকে ৪.০০ টা

পরীক্ষার কেন্দ্রঃ শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, শেরেবাংলা নগর ঢাকা

বিস্তারিত নিচে দেখুনঃ 

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।