দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৫৯ পদে কর অঞ্চল-১১ ঢাকা এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

কর অঞ্চল-১১ ঢাকা এর সম্প্রতি অস্থায়ীভাবে ০৮ টি পদে মোট ৫৯ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।  অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু ০২-০৫-২০২৩ থেকে । আবেদন করা যাবে ২২-০৫-২০২৩ পর্যন্ত।

পদের নাম  পদসংখ্যা  

১। ব্যক্তিগত সহকারী-০১

২। উচ্চমান সহকারী-১১

৩। সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর-১১

৪। অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক-০৯

৫। গাড়ী চালক-০৫

৬। নোটিশ সার্ভার-০৪

৭। অফিস সহায়ক-০৫

৮। নিরাপত্তা প্রহরী-১৩

আবেদনের যোগ্যতা 
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে ।

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ২২-০৫-২০২৩ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার  সন্তানদের   ক্ষেত্রে বয়স ৩২বছর  ।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা (http://tax11.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ২২-০৫-২০২৩ তারিখ পর্যন্ত জমা দিতে  পারবেন ।

ঘরে বসেই সকল চাকরির আবেদন করুন Jobs Exam  Alert এর মাধ্যমে

বিস্তারিত নিচের বিজ্ঞপ্তিতে দেখুন:

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। কর অঞ্চল-১১ ঢাকা এর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।