দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

১৪৬৮ পদের নির্বাচন কমিশনের নতুন  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

১৪৬৮ পদের নির্বাচন কমিশনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নির্বাচন কমিশন এর ১৪৬৮ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নির্বাচন কমিশন এর নিয়োগের গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে সহকারী পরিচালক  । এই সহকারী পরিচালক  পদের সংখ্যা ১৪৬৮।  মৎস্য অধিদপ্তর এর নিয়োগের  আবেদন  আগামী ০৩ অক্টোবর ২০২১ এর মধ্যে করতে পারবেন ।

নির্বাচন কমিশন বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। নির্বাচন কমিশন এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ উক্ত প্রতিষ্ঠান নিজ দায়িত্বে পরিচালিত করে থাকে। নির্বাচন কমিশন  এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি উক্ত প্রতিষ্ঠানের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে নির্বাচন কমিশন এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় নির্বাচন কমিশন এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে নির্বাচন কমিশন প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় নির্বাচন কমিশন এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

নির্বাচন কমিশনের নিয়োগ বিজ্ঞপ্তি 

পদের নাম  পদসংখ্যা

১. সহকারী পরিচালক -২০

নির্বাচন কমিশন এর সহকারী পরিচালক -২০ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতকোত্তর পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সহকারী পরিচালক  এর বেতন স্কেল  অনুযায়ী আপনি বেতন পাবেন ৩৯,৩৩৩ টাকা ।

অন্যান্য পদের নাম ও পদ সংখ্যা নিচের বিজ্ঞপ্তিতে দেখতে ফারবেন।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ৩ অক্টোবর ২০২১ তারিখের  মধ্যে ডাকযোগের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।