দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৭৪৯ পদের বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পরীক্ষার সময়সূচি ও এডমিট কার্ড ডাউনলোড প্রকাশ

৭৪৯ পদের বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পরীক্ষার সময়সূচি ও এডমিট কার্ড ডাউনলোড প্রকাশ

৭৪৯ পদের বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পরীক্ষার সময়সূচি ও এডমিট কার্ড ডাউনলোড প্রকাশ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এর ৭৪৯ পদের মধ্য ৩ টি পদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ। আজকে প্রকাশিত লিখিত পরীক্ষা আগামী ১১ মার্চ ২০২২ তারিখে অনুষ্টিত হবে। 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এর সিডিউলিং অ্যাসিঃ, জুনিঃ অপারেটর জিএসই (ক্যাজুয়াল) এবং এমটি অপারেটর (ক্যাজুয়াল) পদসমূহের প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১১ মার্চ ২০২২ খ্রিঃ তারিখে বিকাল ০৩.০০ টা থেকে নিম্নবর্ণিত কেন্দ্রে অনুষ্ঠিত হবে। উক্ত পদসমূহের প্রার্থীগণ http://bbal.teletalk.com.bd/admitcart.php লিংকে ক্লিক করে সরাসরি লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলােড করতে পারবেন। ডাউনলােডকৃত প্রবেশপত্রসহ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধানপূর্বক প্রার্থীদের বিকাল ০২.৩০ টার মধ্যে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরােধ জানানাে হলাে ।

উল্লেখ্য যে কোভিড-১৯ আক্রান্ত প্রার্থীদেরকে উক্ত পরীক্ষায় অংশগ্রহণ থেকে বিরত থাকার জন্যেও বলা হলো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এর এডমিট কার্ড প্রকাশ সহ দেশের যেকোনো চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।

পদের নামঃ ১। সিডিউলিং অ্যাসিঃ ২। জুনিয়র অপারেটর জিএসই ( ক্যাজুয়াল) .৩। এমটি অপারেটর ( ক্যাজুয়াল)

বিস্তারিত দেখুন নিচেঃ 

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।