দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

১০৮৬ পদে বাংলাদেশ রেলওয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

১০৮৬ পদে বাংলাদেশ রেলওয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ রেলওয়ের ১০৮৬ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ রেলওয়ের নিয়োগের গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে খালাসী। এই খালাসী পদের সংখ্যা ১০৮৬। বাংলাদেশ রেলওয়েএর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ১০ ফেব্রুয়ারি ২০২২ এর মধ্যে করতে পারবেন ।

বাংলাদেশ রেলওয়ে বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। বাংলাদেশ রেলওয়েএর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে। বাংলাদেশ রেলওয়ের নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বাংলাদেশ রেলওয়ের নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বাংলাদেশ রেলওয়েপ্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বাংলাদেশ রেলওয়ে এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম পদসংখ্যা

১. খালাসী১০৮৬

বাংলাদেশ রেলওয়ের খালাসী১০৮৬ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । খালাসী১০৮৬ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন (৮,২৫০-২০,০১০) টাকা ।

 

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ১০ ফেব্রুয়ারি ২০২২ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://br.teletalk.com.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

 

 

 

 

 

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। টেলিফোন শিল্প সংস্থাএর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।