দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৯৬৭ পদে সিও এনজিও এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৯৬৭ পদে সিও এনজিও এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

সিও এনজিও এর ২০ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সিও এনজিও এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে পরিচালক-অর্থ ও হিসাব। এই পরিচালক-অর্থ ও হিসাব পদের সংখ্যা । সিও এনজিও এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সহকারী পরিচালক-অর্থ ও হিসাব,পদের সংখ্যা  । সিও এনজিও এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ৩০ নভেম্বর ২০২১ এর মধ্যে করতে পারবেন ।

সিও এনজিও বাংলাদেশের একটা বেসরকারি প্রতিষ্ঠান। সিও এনজিও এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ সিও এনজিও পরিচালিত করে থাকে। সিও এনজিও  এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি সিও এনজিও এর মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে সিও এনজিও এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি সিও এনজিও এর নিয়োগের আবেদন করবেন। সহজেই চাকরির সম্ভাবনা থাকে সিও এনজিও প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় সিও এনজিও এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

সিও এনজিও এন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 

পদের নাম  পদসংখ্যা

১. পরিচালক-অর্থ ও হিসাব -০১

সিও এনজিও এর ব্যক্তিগত পরিচালক-অর্থ ও হিসাব পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে এমএ/এমকম পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । ব্যক্তিগত সহকারি- ১ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ৮০,০০০ টাকা ।

২. সহকারী অর্থ ও হিসাব -০১

সিও এনজিও এর সহকারী অর্থ ও হিসাব -০১ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে এমএ/এমকম পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে (অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিথিলযোগ্য) । সহকারী অর্থ ও হিসাব -০১ এর বেতন আলোচনা সাপেক্ষে ।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ৩০ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

সূত্র: দৈনিক ইত্তেফাক (০৪ নভেম্বর ২০২১)

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।