দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৫৪,০০০ টাকা বেতনে সোশ্যল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এ চাকরির সুযোগ

৫৪,০০০ টাকা বেতনে সোশ্যল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এ চাকরির সুযোগ

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে ক্লাস্টার অফিসার । এই ক্লাস্টার অফিসার পদের সংখ্যা অর্নিদিষ্ট। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ ক্লাস্টার ফ্যাসিলিটেটর পদের সংখ্যা  নির্দিষ্ট নয়। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ০৭ নভেম্বর ২০২১ এর মধ্যে করতে পারবেন ।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) বাংলাদেশের একটা বেসরকারি প্রতিষ্ঠান। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ উক্ত প্রতিষ্ঠান নিজদায়িত্বে পরিচালিত করে থাকে। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি সরাসরি উক্ত প্রতিষ্ঠানে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির প্রতিযোগীতা দিন দিন বৃদ্ধি পাওয়ায় আপনি অবশ্যয় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর নিয়োগের আবেদন করবেন। সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

সোশ্যল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর নিয়োগ বিজ্ঞপ্তি 

পদের নাম  পদসংখ্যা

১. ক্লাস্টার অফিসার

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর ক্লাস্টার অফিসার পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে সমাজ বিজ্ঞান বা যে কোন বিষয়ে ন্যূনতম স্নাতকোত্তর পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । ক্লাস্টার অফিসার এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ৫৪,০০০ টাকা ।

২. ক্লাস্টার ফ্যাসিলিটেটর

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (SDF) এর ক্লাস্টার ফ্যাসিলিটেটর পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে অনার্স অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । ক্লাস্টার ফ্যাসিলিটেটর এর বেতন স্কেল এই অনুযায়ী আপনি বেতন পাবেন ৩৮,০০০ টাকা ।

নিচের পদগুলোর বিজ্ঞপ্তিতে দেখুন

৩.  ক্লাস্টার ফ্যাসিলিটেটর (টেকনিক্যাল)

৪. ক্লাস্টার ফ্যাসিলিটেটর (হেলথ অ্যান্ড নিউট্রিশন)

৫. ডাটা এন্ট্রি অপারেটর (ডিইও)

৬. পিয়ন/গার্ড

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ০৭ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।