দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এইমাত্র ১৭০০ পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

এইমাত্র ১৭০০ পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর ১৭০০ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগের উক্ত পদ হচ্ছে লাইনক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক)। এই লাইনক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক) পদের সংখ্যা ১৭০০। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগের  সরাসরি নির্ধারিত কাগজপত্র নিয়ে আগামী ৩০ অক্টোবর ২০২১ তারিখে সরাসরি উপস্থিত হতে হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি সরাসরি পল্লী বিদ্যুৎ অফিসে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া খুব সহজে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি 

পদের নাম  পদসংখ্যা

১. লাইনক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক)

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর লাইনক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক) পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে এইচএসসি (বিজ্ঞান) পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । লাইনক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক) এর বেতন অনুযায়ী আপনি বেতন পাবেন ২৫,০০০ টাকা ।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ৩০ অক্টোবর ২০২১ তারিখে সকল কাগজপত্র নিয়ে নিজ নিজ জেলা অফিসে উপস্থিত থাকবেন।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।