দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

আশা এনজিওতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

আশা এনজিওতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

‘আশা’ বিশ্বের সর্ববৃহৎ ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠান (MFI) যাতে রয়েছে ৩,০৭৩ ব্রাঞ্চের আওতাধীন ২৪,৮৬৮ স্থায়ী কর্মীর তত্ত্বাবধানে প্রায় ৭০ লক্ষ সদস্য। 

অত্র প্রতিষ্ঠানের কেন্দ্রীয় কার্যালয়ের জন্য নিম্নোক্ত পদে লােক নিয়ােগ করা হবেঃ 

পদের নাম ও সংখ্যাঃ   ইনভেস্টিগেশন এন্ড ল’ অফিসার- ১টি

শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতঃ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রীধারী। প্রার্থীকে শিক্ষা জীবনের সকল পরীক্ষায় ১ম বিভাগ/শ্রেণি/CGPA-3.50 out of 5.00 or CGPA-3.00 out of 4.00 থাকতে হবে। বার কাউন্সিলের এনরােলমেন্টসহ যে কোন জেলা বারের সদস্যপদ থাকতে হবে। এছাড়াও কোন ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা অতিরিক্ত যােগ্যতা বলে গণ্য হবে। মাইক্রোসফট অফিস এ্যাপ্লিকেশন (ওয়ার্ড, এক্সেল ইত্যাদি) এবং বাংলা টাইপিং জানা আবশ্যক।

বয়সঃ ৩১শে আগস্ট,২০২১ পর্যন্ত বয়স অনূর্ধ্ব ৩৫ বছর

বেতনঃ শিক্ষানবিশকালে মাসিক সর্বসাকুল্যে বেতন ৪৬,৭৫০ টাকা। 

নিয়োগ বিজ্ঞপ্তি ছবিঃ

আশা এনজিওতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

কর্মস্থলঃ আশা-কেন্দ্রীয় কার্যালয়, ঢাকা। তবে মাঠ পরিদর্শনের কাজে মাসে ১৫-২০ দিন মাঠে অবস্থান করতে হবে। বেতন-ভাতা ও অন্যান্য সুবিধাদিঃ ১ বছর শিক্ষানবিশকাল। শিক্ষানবিশকালীন মাসিক স্থিরকৃত সর্বসাকুল্যে বেতন প্রদান করা হবে। সফলভাবে। শিক্ষানবিশকাল শেষে নিয়মিত বেতন কাঠামােভুক্ত করাসহ পিএফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট, বছরে দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, কর্মী গ্রুপ বেনিফিট ফাণ্ড ইত্যাদি প্রযােজ্য হবে। 

শর্তাবলীঃ প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী, নিষ্ঠাবান এবং তৎপর হতে হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত (মােবাইল নম্বর ও ই-মেইল অ্যাড্রেসসহ)সহ প্রেসিডেন্ট, আশা বরাবরে লিখিত আবেদনপত্র আগামী ০৭/১০/২০১১ইং তারিখের মধ্যে www.bdjobs.com -এর মাধ্যমে পাঠাতে হবে। সাক্ষাঙ্কারের সময় সকল সনদের মূলকপি সঙ্গে আনতে হবে। 

নির্বাচিত প্রার্থীদের যােগদানের সময় সংস্থা’র  নিয়মানুযায়ী ১০,০০০/- (দশ হাজার) টাকা জামানত (ফেরতযােগ্য) হিসেবে জমা দিতে হবে-যার বিপরীতে সরকারী ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে।

(কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়ােগ প্রক্রিয়ার জন্য ডাকা হবে) ‘আশা সকল প্রকার অনুদানমুক্ত আত্মনির্ভর ক্ষুদ্রঋণ ও উন্নয়নমূলক একটি অধূমপায়ী সংস্থা মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) সনদ নম্বরঃ ০০৪৭০-০০৫৩৮-০০১০০

আশা টাওয়ার- ২৩/৩, বীর উত্তম এএনএম নুরুজ্জামান সড়ক, শ্যামলী, ঢাকা-১২০৭