দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

১৪০ পদে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

১৪০ পদে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর ৩ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ হচ্ছে পরিবার পরিকল্পনা পরিদর্শক । এই পরিবার পরিকল্পনা পরিদর্শক পদের সংখ্যা ১২।  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পরিবার কল্যাণ সহকারী,পদের সংখ্যা ১২০।  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ৬ অক্টোবর ২০২১ এর মধ্যে করতে পারবেন ।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান।  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে।  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ  এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয়  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায়  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ  নিয়োগ বিজ্ঞপ্তি 

পদের নাম  পদসংখ্যা

১. পরিবার পরিকল্পনা পরিদর্শক -১২

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর পরিবার পরিকল্পনা পরিদর্শক ১২ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । পরিবার পরিকল্পনা পরিদর্শক -১২ এর বেতন স্কেল ষোলো এই অনুযায়ী আপনি বেতন পাবেন ৯৩০০ থেকে ২২৪৯০ টাকা ।

২. পরিবার কল্যাণ সহকারী – ১২০

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর পরিবার কল্যাণ সহকারী – ১২০ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । পরিবার কল্যাণ সহকারী – ১২০ এর বেতন স্কেল সতেরো এই অনুযায়ী আপনি বেতন পাবেন ৯০০০ থেকে ২১৮০০ টাকা ।

৩. আয়া -০৮

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নওগাঁ এর আয়া -০৮ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে অষ্টম শ্রেণি অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । আয়া -০৮ এর বেতন স্কেল বিশ এই অনুযায়ী আপনি বেতন পাবেন ৮২৫০ থেকে ২০০১০ টাকা ।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ৬ অক্টোবর ২০২১ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://dgfpnao.teletalk.com.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

 

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে বাংলাদেশ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। বাংলাদেশ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর  ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।