দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৭৭ পদে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৭৭ পদে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর ৭৭ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে পরিবার পরিকল্পনা পরিদর্শক। এই পরিবার পরিকল্পনা পরিদর্শক পদের সংখ্যা ৮। পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ পরিবার কল্যাণ সহকারী-,পদের সংখ্যা  ৬৩। পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ০৫ অক্টোবর ২০২১ এর মধ্যে করতে পারবেন ।

পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে। পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর  এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর নিয়োগ বিজ্ঞপ্তি 

পদের নাম  পদসংখ্যা

১. পরিবার পরিকল্পনা পরিদর্শক- ০৮

পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর পরিবার পরিকল্পনা পরিদর্শক পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । পরিবার পরিকল্পনা পরিদর্শক- এর বেতন স্কেল ষোলো এই অনুযায়ী আপনি বেতন পাবেন ৯৩০০ থেকে ২২,৪৯০ ।

২. পরিবার কল্যাণ সহকারী- ৬৩

পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর পরিবার কল্যাণ সহকারী- ৬৩ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । পরিবার কল্যাণ সহকারী- ৬৩ এর বেতন স্কেল সতেরো অনুযায়ী আপনি বেতন পাবেন ৯০০০ থেকে ২১৮০০ টাকা ।

৩. আয়া- ০৪

পরিবার পরিকল্পনা কার্যালয়, নাটোর এর আয়া- ০৪ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে অষ্টম শ্রেণি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে আয়া- ০৪ এর বেতন স্কেল বিশ এই অনুযায়ী আপনি বেতন পাবেন ৮২৫০ থেকে ২০০১০ টাকা ।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ০৫ অক্টোবর ২০২১ তারিখে বিকাল ৫ টার  মধ্যে  (http://dgfpnat.teletalk.com.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

 

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে বাংলাদেশ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। বাংলাদেশ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর  ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।