দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৬৪ পদে প্রবাসী কল্যাণ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৬৪ পদে প্রবাসী কল্যাণ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

প্রবাসী কল্যাণ ব্যাংক  এর ৬৪ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রবাসী কল্যাণ ব্যাংক  এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে উপ-মহাব্যবস্থাপক/ ভাইস প্রেসিডেন্ট । এই প্রশিক্ষণ সমন্বয়কারী পদের সংখ্যা ০৮। প্রবাসী কল্যাণ ব্যাংক এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সহকারী-মহাব্যবস্থাপক/ ডেপুটি ভাইস প্রেসিডেন্ট ,পদের সংখ্যা ২০। প্রবাসী কল্যাণ ব্যাংক এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ২৬ সেম্পেম্বর ২০২১ এর মধ্যে করতে পারবেন ।

প্রবাসী কল্যাণ ব্যাংক বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে প্রবাসী কল্যাণ ব্যাংক  এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় প্রবাসী কল্যাণ ব্যাংক এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে প্রবাসী কল্যাণ ব্যাংক প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় প্রবাসী কল্যাণ ব্যাংক  এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম পদসংখ্যা

ক. উপ-মহাব্যবস্থাপক/ ভাইস প্রেসিডেন্ট – ০৮

খ. সহকারী-মহাব্যবস্থাপক/ ডেপুটি ভাইস প্রেসিডেন্ট – ২০

গ. সিনিয়র প্রিন্সিপাল অফিসার/এসিঃ ভাইস প্রেসিডেন্ট – ৩২

ঘ. সিস্টেম এনালিস্ট – ০২

ঙ. মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (হার্ড/নেট) – ০২

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা।পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে ।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ২৬ সেপ্টেম্বর ২০২১ তারিখ রাত ১১.৫৯  টার  মধ্যে  (https://erecruitment.bb.org.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। প্রবাসী কল্যাণ ব্যাংক এর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।