দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) পদের এডমিট কার্ড প্রকাশ

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) পদের এডমিট কার্ড প্রকাশ

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) পদের এডমিট কার্ড প্রকাশ

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী(ইউনিয়ন) পদের এডমিট কার্ড প্রকাশ

এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ http://admit1.dss.gov.bd:8086/att/applicant/login

পরীক্ষার তারিখঃ ২১-১০-২০২২ তারিখ 

মাজসেবা অধিদফতরের সমাজকর্মী (ইউনিয়ন) পদে এমসিকিউ/লিখিত পরীক্ষা অনুষ্ঠান।

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানােনাে যাচ্ছে যে, সমাজসেবা অধিদফতরের ০৯ জুলাই ২০১৮ তারিখের নিয়ােগ বিজ্ঞপ্তিতে বিজ্ঞপ্তিতে সমাজকর্মী (ইউনিয়ন) পদে নিয়ােগের লক্ষ্যে সর্বমােট ৬,৬২,২৭০ (ছয় লক্ষ বাষট্টি হাজার দুইশত সত্তর) জন চাকুরী প্রার্থীর একই দিনে একই সময়ে ৬৪ টি জেলায় একযােগে আগামী ২১-১০-২০২২ তারিখ রােজ শুক্রবার সকাল ১০.০০ টা হতে ১১.৩০ পর্যন্ত আবেদনকারীদের নিজ নিজ জেলায় অনুষ্ঠিত হবে। উক্ত পদে আবেদনকারী/প্রার্থীগণকে যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরােধ করা হলাে। 

উক্ত পদে আবেদনকারী প্রার্থীগণ আগামী ১৬/১০/২০২২ খ্রিঃ হতে ২০/১০/২০২২ খ্রিঃ তারিখ পর্যন্ত http://admit.dss.gov.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলােড করতে পারবেন। প্রার্থীদের আবেদনে উল্লিখিত মােবাইল নম্বরে ১৬/১০/২০২২ তারিখের পূর্বেই ০১৫৫২১৪৬০৫৬ নম্বর থেকে প্রবেশপত্র ডাউনলােডের জন্য এসএমএস প্রেরণ করা হবে। প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরােধ করা হলাে।

প্রবেশপত্র ডাউনলোড শুরুঃ ১৬-১০-২০২২ থেকে ২০-১০-২০২২

ডাউনলোড  লিংকঃ http://admit.dss.gov.bd/

বিস্তারিত নিচেঃ

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।