দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৯৬ পদে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৯৬ পদে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর ৯৬ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে উচ্চমান সহকারী । এই উচ্চমান সহকারী পদের সংখ্যা ০৬। কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর,পদের সংখ্যা ০৩। কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ১০ মে ২০২২ এর মধ্যে করতে পারবেন ।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে। কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন? 

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম পদসংখ্যা

১. উচ্চমান সহকারী-০৬

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর উচ্চমান সহকারী-০৬ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । উচ্চমান সহকারী-০৬ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ১০,২০০ – ২৪,৬৮০ টাকা ।

২. সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর-০৩ 

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর-০৩ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর-০৬ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ১০,২০০ – ২৪,৬৮০ টাকা ।

নিচের পদগুলোর শিক্ষাগত যোগ্যতা বেতন স্কেল বিজ্ঞপ্তিতে দেখুন:

৩। অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরক-৬

৪। গাড়ি চালক- ৫

৫। সিপাই- ৭৩ 

৬। নিরাপত্তা প্রহরী- ৩

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ১০ মে ২০২২ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://rangpurvat.teletalk.com.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।