দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৩৬৩ পদে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৩৬৩ পদে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর ৩৬৩ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ হচ্ছে তড়িৎ প্রকৌশলী । এই তড়িৎ প্রকৌশলী পদের সংখ্যা ০২। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সহকারী নৌ -স্থপতি এবং প্রকল্প কর্মকর্তা ,পদের সংখ্যা ০৫। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর নিয়োগের  আবেদন অনলাইনের মাধ্যমে আগামী ৩০ এপ্রিল ২০২২ এর মধ্যে করতে পারবেন ।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন  এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম পদসংখ্যা

১. তড়িৎ প্রকৌশলী –০২

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর তড়িৎ প্রকৌশলী -০২ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে তড়িৎ প্রকৌশলে স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । তড়িৎ প্রকৌশলী -০২ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ৩৫,৫০০- ৬৭,০১০ টাকা ।

২. সহকারী নৌ -স্থপতি এবং প্রকল্প কর্মকর্তা –০৫ 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর সহকারী নৌ -স্থপতি এবং প্রকল্প কর্মকর্তা-০৫ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে নৌ -স্থপত্য এবং নৌ-প্রকৌশলে পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । সহকারী নৌ -স্থপতি এবং প্রকল্প কর্মকর্তা-০৫  এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ২২,০০০ – ৫৩,০৬০  টাকা ।

(৩-২৪) নাম্বার পদগুলোর শিক্ষাগত যোগ্যতা বেতন স্কেল বিজ্ঞপ্তিতে দেখুন:

আবেদন প্রক্রিয়াঃ  

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ৩০ এপ্রিল ২০২২ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://jobsbiwta.gov.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

 

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন এর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।