দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৫১১ পদে সমবায় অধিদপ্তরের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৫১১ পদে সমবায় অধিদপ্তরের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

সমবায় অধিদপ্তরের ৫১১ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমবায় অধিদপ্তরের নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে পরিদর্শক। এই পরিদর্শক পদের সংখ্যা ৩৪। সমবায় অধিদপ্তরের দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ মহিলা পরিদর্শক,পদের সংখ্যা ০১। সমবায় অধিদপ্তরের নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ২১ এপ্রিল ২০২২ এর মধ্যে করতে পারবেন ।

সমবায় অধিদপ্তর বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। সমবায় অধিদপ্তরের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে। সমবায় অধিদপ্তরের নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে সমবায় অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় সমবায় অধিদপ্তরের নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে সমবায় অধিদপ্তর প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় সমবায় অধিদপ্তরের নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম পদসংখ্যা

১. পরিদর্শক-৩৪

সমবায় অধিদপ্তরের পরিদর্শক-৩৪ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতক বা সমমানের ডিগ্রি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । পরিদর্শক-৩৪ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ১১,৩০০ থেকে ২৭,৩০০ টাকা ।

২.মহিলা পরিদর্শক – ১ 

সমবায় অধিদপ্তরের মহিলা পরিদর্শক-৩৪ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতক বা সমমানের ডিগ্রি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । মহিলা পরিদর্শক-৩৪ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ১১,৩০০ থেকে ২৭,৩০০ টাকা ।

(৩-১৭) নাম্বার পদগুলোর শিক্ষাগত যোগ্যতা বেতন স্কেল বিজ্ঞপ্তিতে দেখুন: 

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ২১ এপ্রিল ২০২২ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://coop.teletalk.com.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। সমবায় অধিদপ্তরের ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।