দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) এর ৩৫ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে সহকারী ব্যবস্থাপক প্রশাসনিক এই সহকারী ব্যবস্থাপক প্রশাসনিক পদের সংখ্যা ১০। বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সহকারী ব্যবস্থাপক অর্থ বিষয়ক,পদের সংখ্যা ১০। বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ১৫ ফেব্রয়ারী  ২০২২ এর মধ্যে করতে পারবেন । 

পদের নাম পদসংখ্যা

. সহকারী ব্যবস্থাপক প্রশাসনিক ১০ 

বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) সহকারী ব্যবস্থাপক প্রশাসনিক –১০ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতকোত্তর পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে সহকারী ব্যবস্থাপক প্রশাসনিক –১০ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ২২,০০০-৫৩,০৬০ টাকা ।  

. সহকারী ব্যবস্থাপক অর্থ বিষয়ক –১০

বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) সহকারী ব্যবস্থাপক অর্থ বিষয়ক –১০ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে বাণিজ্য বিষয়ে স্নাতকোত্তর পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে সহকারী ব্যবস্থাপক অর্থ বিষয়ক –১০ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ২২,০০০-৫৩,০৬০ টাকা ।  

(৩-১০) পর্যন্ত পদগুলোর শিক্ষাগত যোগ্যতা বেতন স্কেল বিজ্ঞপ্তিতে দেখুন

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ১৫ ফেব্রয়ারী  ২০২২ তারিখে বিকাল টার  মধ্যে ((http://bogmc.teletalk.com.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন । 

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

 

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) এর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।