দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

১৭৬৩ পদে সমন্বিত ৯ ব্যাংকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

১৭৬৩ পদে সমন্বিত ৯ ব্যাংকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

সমন্বিত ৯ ব্যাংকের ১৭৬৩ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমন্বিত ৯ ব্যাংকের নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে অফিসার-জেনারেল এই অফিসার-জেনারেল পদের সংখ্যা-১৭৬৩ সমন্বিত ৯ ব্যাংকের  নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ২০-০১-২০২২ এ মধ্যে করতে পারবেন।

সমন্বিত ৯ ব্যাংকের বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। সমন্বিত ৯ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে,

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে সমন্বিত ৯ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় সমন্বিত ৯ ব্যাংক এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে সমন্বিত ৯ ব্যাংকে  সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় সমন্বিত ৯ ব্যাংকের নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম পদসংখ্যা

. অফিসার-জেনারেল-১৭৬৩

সমন্বিত ৯ ব্যাংকের পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ।অফিসার-জেনারেল-১৭৬৩ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ১৭,৬৪০-৩৮,৬৪০ টাকা

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ২০-০১-২০২২ তারিখের  মধ্যে আবেদন করতে পারবেন

ঘরে বসেই সকল চাকরির আবেদন করুন Jobs Exam Alert এর মাধ্যমে

 

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে।সমন্বিত ৯ ব্যাংকের ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন