দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বাংলাদেশ নৌবাহিনীর  লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

বাংলাদেশ নৌবাহিনীর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

বাংলাদেশ নৌবাহিনী সরাসরি কমিশন্ড অফিসার পদে ২০২২-এ ডিইও ব্যাচের প্রার্থীগণের লিখিত পরীক্ষার ফলাফল ১। গত ২৫ জুন ২০২১ বিএন কলেজ ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত বর্ণিত ব্যাচের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের রােল নম্বর নিম্নরূপঃ  ২। Inter Service Selection Board (ISSB) কর্তৃক User ID এবং Password প্রত্যেক প্রার্থীর মােবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে প্রেরণ করা হবে। ISSB হতে এসএমএস পাওয়ার পর নির্ধারিত সময়ের মধ্যে http://issb-bd.org/candidatelogin এ login করে Online-এ Bio-data পূরণ করতে হবে। পরবর্তীতে একজন প্রার্থী ISSB কর্তৃক পরীক্ষা ও সাক্ষাৎকারের জন্য নির্ধারিত তারিখসহ Call-up letter পাবে। 

৩। আন্তঃবাহিনী নির্বাচন পর্ষদের ওয়েবসাইট www.issb-bd.org হতে প্রার্থীগণের আইএসএসবি পরীক্ষার তারিখ জানা যাবে এবং কল-আপ লেটার ডাউনলােড করে ISSB তে নির্ধারিত তারিখ ও সময়ে হাজির হতে হবে। ISSB সংক্রান্ত যে কোন তথ্য ISSB ওয়েব সাইট হতে পাওয়া যাবে।  ৪। লিখিত পরীক্ষার ফলাফল বাংলাদেশ নৌবাহিনীর ওয়েবসাইটেও পাওয়া যাবেঃ www.joinnavy.navy.mil.bd এবং www.navy.mil.bd

ফলাফল দেখুন নিচেঃ

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ডঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।