দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এইমাত্র পূর্বালী ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

এইমাত্র পূর্বালী ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

একাধিক পদে পূর্বালী ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । যোগ্যতার ভিত্তিতে আপনিও আবেদন করতে পারবেন আগামী ২৬ আগস্ট ২০২১ তারিখের মধ্যে।

মোট সাতটি পদের এই নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়া বিস্তারিত নিচে আলোচনা করা হচ্ছে।

১। জেনারেল ম্যানেজার/ডেপুটি জেনারেল ম্যানেজার পদের আবেদন করতে পারবেন যদি আপনার শিক্ষাগত যোগ্যতা MBA/M.SC.  অথবা CSE/EEE  থাকতে হবে। এই পদের জন্য নিয়োগ করবে ১জন কে।

২। অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার/সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদের আবেদনের জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন MBA/M.SC.  অথবা CSE/EEE । এই পদের জন্য নিয়োগ করবে ২ জন কে।বিভাগ রিটেইল কাস্টমার ইনক্লুয়েশন অ্যান্ড অপারেশন ইউনিট।

৩। অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার/সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদের আবেদনের জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন MBA/M.SC.  অথবা CSE/EEE । এই পদের জন্য নিয়োগ করবে ২ জন কে। বিভাগ মার্চেন্ট অ্যাকুইজিশন অ্যান্ড ম্যানেজমেন্ট ইউনিট।

৪। অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার/সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদের আবেদনের জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন MBA/M.SC.  অথবা CSE/EEE । এই পদের জন্য নিয়োগ করবে ২ জন কে। বিভাগ করপোরেট বিজনেস ইউনিট।

বেতনঃ প্রতিটা পদের বেতন আলোচনার ভিত্তিতে নির্ধারণ করা হবে। বেতন নিয়ে আপনি আলোচনা করে আপনার ডিমান অনুযায়ী বেতন চার্জ করার সুযোগ পাচ্ছেন ।

আবেদন প্রক্রিয়াঃ  পদগুলোর আবেদন করতে ইচ্ছুক হলে আপনি আগামী ২৬ আগস্ট ২০২১ তারিখের মধ্যে https://www.pubalibangla.com/career.asp ওয়েবসাইটের মাধ্যমে আপনার আবেদন সম্পূর্ণ করতে পারবেন ।

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত পূর্বালী ব্যাংকের চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে।  তারপরে পূর্বালী ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি এর চাকরির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। তৃতীয় ধাপে  ভাইভা পরীক্ষার ভিত্তিতে চূড়ান্তভাবে পার্থীদের নিয়োগ করে থাকে।

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।

পূর্বলী বাংকের নিয়োগের বিস্তারিত তথ্য জানতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। বিস্তারিত তথ্য জনার জন্য ভিজিট করুন  নিচের ওয়েবসাইটের লিংক।

বিস্তারিত তথ্যঃ ক্লিক করুন 

আবেদন সংক্রান্ত যে কোন সমস্যা হলে পূর্বালী ব্যাংকের হেল্পলাইনে যোগাযোগ করুন।