দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এনটিআরসি এর ৫১৭৬১ শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ

এনটিআরসি এর ৫১৭৬১ শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ

এনটিআরসি নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ

এনটিআরসি এর ৫১৭৬১ শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ। ৩০ শে মার্চ প্রকাশিত এনটিআরসিএর গণবিজ্ঞপ্তির আবেদনের ফলাফল প্রকাশ হবে আজ। এই গণবিজ্ঞপ্তির বলা হয়েছিল মোট পদ সংখ্যা ছিল ৫৪ হাজার ৩০৪টি শূন্যপদ হয়েছে।  এনটিআরসিএর গণবিজ্ঞপ্তিতে উল্লেখ ছিল স্কুল ও কলেজ পর্যায়ে ৩১ হাজার ১০১টি পদ ,এর মধ্যে এমপিওভুক্ত পদ ২৬ হাজার ৮৩৮টি ।মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানে মোট শূন্যপদ ২০ হাজার ৯৯৬টি, এর মধ্যে ১৯ হাজার ১৫৪টি এমপিওভুক্ত।  

গণবিজ্ঞপ্তির ফলাফল প্রকাশ হবে যে ভাবে? 

গণবিজ্ঞপ্তির ফলাফল প্রকাশ হবে আজ রাতে, মোবাইলে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেবে ।  শিক্ষামন্ত্রী দীপু মনি আজকে এ তথ্য জানিয়েছে মোট ৫১ হাজার ৭৬১টি পদের বিপরীতে মুঠোফোনে এসএমএস এর মাধ্যমে আজ সন্ধ্যায় এই সুপারিশ করবে। 

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, আজ সন্ধ্যা থেকে প্রার্থীরা মুঠোফোনে এসএমএস পাবেন। সাথেই বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ওয়েবসাইটেও ফল পাওয়া যাবে।

 অনলাইনের মাধ্যমে যেভাবে পরীক্ষার ফলাফল পাবেন? 

 আপনাকে অনলাইনের মাধ্যমে ফলাফল পেতে হলে নিচের সাইটে যেতে হবে।  এখানে আপনার রোল নাম্বার টি দিয়ে সাবমিট করলে আপনার রেজাল্ট টি দেখতে পাবেন।

Easy Result Link: Click here to see Result

Result Link 1: http://ntrca/c3/app/result

Result Link 2: http://ngiresult.teletalk.com.bd/

Result Link 3: http://ngi.teletalk.com.bd/ntrca/app/

Result Link 4: http://ntrca.teletalk.com.bd/result/

পরীক্ষার ফলাফল নিচের লিংকেঃ

View Result

রিট মামলায় অংশগ্রহণ করা প্রার্থী

মোট ৫৪ হাজার ৩০৪টি পদের মধ্যে ২ হাজার ২০৭টি এমপিও পদে রিট মামলায় অংশগ্রহণ করা প্রার্থী আবেদনের সুযোগ পেয়েছেন। ২০১৮ সালের ১২ জুন এমপিও নীতিমালা জারির আগে সনদ অর্জন করা প্রার্থীদের মধ্যে যাঁদের বয়স ৩৫-এর বেশি হয়ে গেছে, তাঁরাও আবেদনের সুযোগ পেয়েছেন।

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ ফলাফল সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন । আজকের গনবিজ্ঞপ্তি সংক্রান্ত যে কোন তথ্য পেতে Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করুন ।