দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৯৪ পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৯৪ পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর ৯৪ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগের উক্ত পদ  পদের সংখ্যা ৯৪। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগের  সরাসরি নির্ধারিত কাগজপত্র নিয়ে আগামী ০৬ অক্টোবর ২০২২ তারিখে সরাসরি উপস্থিত হতে হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি সরাসরি পল্লী বিদ্যুৎ অফিসে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া খুব সহজে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি 

গুরুত্বপূর্ণ কিছু পদের নাম:

২। সহকারী সচিব / সহকারী পরিচালক প্রশাসন- ১৫

৮। সহকারী হিসাবরক্ষক- ০৩ (বণিজ্য বিভাগে স্নাতক)

১৩। কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী- ০৪

১৪। ডাটা এন্ট্রি অপারেটর- ০২

১৮। স্টোর হেলপার- ০৫

প্রার্থীর বয়স ০৬-১০ -২০২১  তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার  সন্তানদের   ক্ষেত্রে বয়স ৩২বছর  ।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা (http://brebr.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ০৬-১০-২০২১ তারিখ পর্যন্ত জমা দিতে  পারবেন ।

বিস্তারিত নিচের বিজ্ঞপ্তিতে দেখুন:

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।