দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক (জেনারেল) পদের এডমিট কার্ড প্রকাশ

বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক (জেনারেল) পদের এডমিট কার্ড প্রকাশ

বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক (জেনারেল) পদের এডমিট কার্ড প্রকাশ

বাংলাদেশ ব্যাংকে ‘সহকারী পরিচালক (জেনারেল)’ পদে নিয়ােগের উদ্দেশ্যে আবেদনকারী প্রার্থীদের নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্তে প্রবেশপত্র ডাউনলােড করা প্রসঙ্গে।

বাংলাদেশ ব্যাংকে ‘সহকারী পরিচালক (জেনারেল)’ পদে সরাসরি নিয়ােগের উদ্দেশ্যে গত ১০/০৫/২০২২ তারিখে প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তি নং- ২৬/২০২২ এর সূত্রে নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য হতে প্রাথমিকভাবে যােগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত  পরীক্ষায় অংশগ্রহণেচ্ছ প্রার্থীদেরকে ০৫/০৭/২০২২ তারিখ হতে ২৫/০৭/২০২২ তারিখের মধ্যে উল্লিখিত ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে। যারা উল্লিখিত সময়সীমার মধ্যে প্রবেশপত্র ডাউনলােড করবেন শুধু তারাই পরীক্ষায় অংশগ্রহণের সুযােগ পাবেন। নির্ধারিত তারিখের পরে প্রবেশপত্র ডাউনলােডের কোনাে সুযােগ থাকবে না। পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্র সংক্রান্ত তথ্য পরবর্তীতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে ।

(https://erecruitment.bb.org.bd) আপলােড করা হয়েছে।

পদের নামঃ সহকারী পরিচালক জেনারেল

এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ০৫-০৭-২০২২ তারিখ থেকে ২৫-০৭-২০২২ তারিখ পর্যন্ত

বিস্তারিত দেখুন নিচেঃ 

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।