দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর ৮৭ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ হচ্ছে কনিষ্ঠ সহকারী নৌ-সংরক্ষণ ও পরিচালন-। এই কনিষ্ঠ সহকারী নৌ-সংরক্ষণ ও পরিচালন পদের সংখ্যা ০২। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সহকারী ইকো-সাউন্ডার প্রকৌশলী/,পদের সংখ্যা ০১। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ৩১ মে ২০২২ এর মধ্যে করতে পারবেন ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিজে পরিচালিত করে থাকে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম পদসংখ্যা

১. কনিষ্ঠ সহকারী নৌ-সংরক্ষণ ও পরিচালন –০২ 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর কনিষ্ঠ সহকারী নৌ-সংরক্ষণ ও পরিচালন-০২ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং জাহজে ৪ বছরের ক্যাডেট শীপের অভিজ্ঞতা থাকতে হবে। কনিষ্ঠ সহকারী নৌ-সংরক্ষণ ও পরিচালন -০২ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ২২,০০০-৫৩,০৬০টাকা ।

২. সহকারী ইকো-সাউন্ডার প্রকৌশলী/ –০১

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর সহকারী ইকো-সাউন্ডার প্রকৌশলী/-০১  পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রোনিক্স এ বিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । সহকারী ইকো-সাউন্ডার প্রকৌশলী/-০১  এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ২২,০০০-৫৩,০৬০ টাকা ।

(৩-১৭) নাম্বার পদগুলোর শিক্ষাগত যোগ্যতা বেতন স্কেল বিজ্ঞপ্তিতে দেখুন: 

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ৩১ মে ২০২২ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://jobsbiwta.gov.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।