দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

১৭৬৩ পদে সমন্বিত ৯ ব্যাংকের এডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত নোটিশ প্রকাশ

১৭৬৩ পদে সমন্বিত ৯ ব্যাংকের এডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত নোটিশ প্রকাশ

১৭৬৩ পদে সমন্বিত ৯ ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের এডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত নোটিশ প্রকাশ

৮টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানে ‘অফিসার (সাধারণ)’ (Job ID-10147) এর | ২০২০ সাল ভিত্তিক ১৭৬৩টি শূন্য পদে নিয়ােগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলােড প্রসঙ্গে। 

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ৮টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠান (সােনালী ব্যাংক লিঃ, জনতা ব্যাংক লি:, রূপালী ব্যাংক লি:, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লি:, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, প্রবাসী কল্যান ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ)-এ ‘অফিসার (সাধারণ)’ (Job ID-10147) এর ২০২০ সাল ভিত্তিক ১৭৬৩টি শূন্য পদে সরাসরি নিয়ােগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য হতে প্রাথমিকভাবে যােগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd=> Job openings of BSCS) আপলােড করা হয়েছে।

পদের নামঃ অফিসার জেনারেল-১৭৬৩

এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ২৬-০৫-২০২২ তারিখ পর্যন্ত

এডমিট কার্ড ডাউনলোড নিংকঃ https://erecruitment.bb.org.bd

বিস্তারিত দেখুন নিচেঃ

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।