দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

১০৬৯ পদে সমন্বিত ৯ ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের এডমিট কার্ড ডাউনলোড প্রকাশ

১০৬৯ পদে সমন্বিত ৯ ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের এডমিট কার্ড ডাউনলোড প্রকাশ

৮টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার (সাধারণ)’ ১০৬৯টি শূন্য পদে নিয়ােগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলােড প্রসঙ্গে।

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ৮টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠান (সােনালী ব্যাংক লি., জনতা ব্যাংক লি., রূপালী ব্যাংক লি., বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লি., বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, প্রবাসী কল্যান ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ)-এ ‘সিনিয়র অফিসার (সাধারণ)’ (Job ID-10146) এর ২০২০ সাল ভিত্তিক ১০৬৯টি শূন্য পদে সরাসরি নিয়ােগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য হতে প্রাথমিকভাবে যােগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলােড করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের আগামী ১৯/০৫/২০২২ তারিখের মধ্যে শুধুমাত্র উপরােক্ত ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে। পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষা কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তীতে বাংলাদেশ ব্যাংক ও সংশ্লিষ্ট ব্যাংকের ওয়েবসাইটে এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।

পদের নামঃসিনিয়র অফিসার (সাধারণ)

এডমিট কার্ড ডাউনলোড করা যাবেঃ ১৯-০৫-২০২২ পর্যন্ত

এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ https://erecruitment.bb.org.bd

বিস্তারিত দেখুন নিচেঃ

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।