দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

আজকের প্রকাশিত  জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) এডমিট কার্ড। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) এই নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা ২৪ সেপ্টেম্বর ২০২১ তারিখে  অনুষ্ঠিত হবে। আমরা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) এর ফিল্ড সুপারভাইজার  এডমিট কার্ড  যাচাই  করা হয়েছে । 

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ১০-০১-২০২১ তারিখে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) নিয়োগের অনলাইনে আবেদন প্রক্রিয়া চলেছে ১০-০১-২০২১ থেকে  ২৩-০১-২০২১ তারিখ পর্যন্ত।জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) নিয়োগ বিজ্ঞপ্তিতে সবচেয়ে বেশি পদ ছিল ওয়াচার কনস্টেবল- ৫৭০। 

 

৯৯০ পদের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) সম্প্রতি  ১৬ টি পদে মোট ৯৯০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল। ৯৯০ পদেরজাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP)  নিয়োগের ফিল্ড সুপারভাইজার পদের পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে। 

পদের নাম ও পদসংখ্যাঃ

ফিল্ড অফিসার-৭৯

পরীক্ষার তারিখঃ ২৪-০৯-২০২১

প্রবেশপত্র ডাউনলোড করুন নিচের লিংকেঃ

লিংকঃ  (http://cnp.teletalk.com.bd/admitcard/

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) নিয়োগ বিজ্ঞপ্তিতে পদের সংখ্যা ছিল মোট  ৯৯০ টি। আপনি ও এডমিট কার্ড ডাউনলোড দিয়ে যাচাই করতে পারেন আপনার পরীক্ষার সময়সূচী। পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড দিতে( (http://cnp.teletalk.com.bd/admitcard/ ওয়েবসাইটে ভিজিট করুন।

 

পরীক্ষার ধরণঃ জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) এই নিয়োগ পরীক্ষা MCQ প্রক্রিয়ার মাধ্যমে বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) MCQ পরীক্ষায় উর্ত্তীর্ণ প্রার্থীদের লিখিত অথবা মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

 

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (CNP) MCQ পরীক্ষার ফলাফল  সহ দেশের যে কোন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি , এডমিট কার্ড পরীক্ষার সময়সূচী সহ যে কোন তথ্য পেতে আমাদের অ্যাপ  “Jobs Exam Alert”  মোবাইলে রাখুন।মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সহ  সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert