দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

মাত্র পাঁচ মিনিট খেলা হওয়ার পর স্থগিত হয়ে গেল ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ। 

বিশ্বের অন্যতম সেরা দুই দল হলো ব্রাজিল আর্জেন্টিনা। যাদের খেলা দেখার জন্য বিশ্বের সকল ফুটবল প্রেমিরা আগ্রহী হয়ে থাকেন। আগামিকাল বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলার জন্য মাঠে নামেন ব্রাজিল আর্জেন্টিনার খেলোয়াড়রা। খেলা শুরু ও হয়েছিল, তবে ৫ মিনিট খেলা হওয়ার পর তা স্থগিত করা হয়। এতে ক্ষুদ্ধ ও হতাশ বিশ্বের সকল ফুটবল প্রেমি। এমনটি হওয়ার কথা কল্পনাও করেননি কেউ। কারণ ম্যাচ উপলক্ষ্যে আর্জেন্টিনার ফুটবলাররা ব্রাজিলে তিন দিন কাটিয়েছেন।ম্যাচের এক ঘণ্টা আগে ঘোষণা করা হয়েছে একাদশও। মাঠেও নামলেন তারা।তখন কোনো বাধা আসেনি।

কিন্তু খেলা শুরুর ৫ মিনিট যেতে না যেতেই ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা ম্যাচটি থামিয়ে দেন। বিশ্বকাপ বাছাইপর্ব খেলার জন্য আর্জেন্টিরার যে চার জন খেলোয়াড় ইংল্যান্ড থেকে এসেছিল তাদের ছাড়াই খেলতে বলেন ব্রাজিল টিমের স্বাস্থ্য কর্মকর্তারা। তা নিয়ে তুমুল হইচই ও হয়েছিল। ব্রাজিল ও আর্জেন্টিনা উভয় দলের খেলোয়াড় ই ম্যাচটি খেলার ইচ্ছা জানিয়েছিল। 

এ প্রসঙ্গে আর্জেন্টিনার কোচ বলেন ওই চার ফুটবলার যে মাঠে নামতে পারবেন না, তা আগে জানানো হয়নি তাকে। তিনি আরও বলেন, এটা আমাকে খুব কষ্ট দিচ্ছে। আমি কোনো অভিযুক্তকে খুঁজছি না। যদি কিছু ঘটে অথবা না ঘটে, এটা উপযুক্ত সময় না হস্তক্ষেপের জন্য। আমাদের কখনই জানানো হয়নি যে তারা ম্যাচ খেলতে পারবে না।আমার খেলোয়াড়দের আমাকে রক্ষা করতে হবে। যদি কেউ আসে আর আমার খেলোয়াড়দের নিয়ে যেতে চায়। তাদের কোনো সুযোগই নেই।’