দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর  ২১ টি পদে মোট ৪০৩২ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছিল ০১-১১-২০২০ থেকে, আবেদন শেষ হয়েছিল ৩০-১১-২০২০।

বিষয়ঃ লিখিত (এম.সি.কিউ) পরীক্ষার সময়সূচি।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন বিভিন্ন অফিস/শিক্ষা প্রতিষ্ঠানের জনবল নিয়ােগের লক্ষ্যে আগামী ২৭/০৮/২০২১ তারিখ বিকাল ৩.০০টা হতে ৪.০০টা পর্যন্ত প্রদর্শক (পদার্থ, রসায়ন, জীববিজ্ঞান, প্রাণিবিদ্যা, উদ্ভিদবিদ্যা, ভূগােল, মৃত্তিকা বিজ্ঞান, গণিত, গার্হস্থ্য ও কৃষি) এই দশটি ক্যাটাগরির পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার প্রবেশপত্র http://dshe.teletalk.com.bd ওয়েব সাইট হতে ডাউনলােডপূর্বক প্রিন্ট করতে হবে। প্রবেশপত্রে কেন্দ্রের নাম ও ঠিকানা উল্লেখ রয়েছে। এ সংক্রান্ত নির্দেশনা প্রার্থীদের স্ব-স্ব মােবাইল নম্বরে টেলিটক কর্তৃক এসএমএস এর মাধ্যমে প্রদান করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের http://www.dshe.gov.bd ওয়েব সাইটে আসন ব্যবস্থা, সময়সূচি ও নির্দেশনা সংক্রান্ত বিস্তারিত বিজ্ঞপ্তি পাওয়া যাবে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের এডমিট কার্ড ও পরীক্ষার সময়সূচি প্রকাশ

পদের নাম ও পদসংখ্যাঃ

অফিস সহায়ক-১৯৩২

পরীক্ষার তারিখঃ ২৪-০৯-২০২১

পরীক্ষার সময়ঃ বিকাল ৩.০০টা থেকে

প্রবেশপত্র ডাউনলোড করুন নিচের লিংকেঃ

লিংকঃ  http://dshe.teletalk.com.bd/admitcard/

পদের নামঃ

প্রদর্শক (পদার্থ)-১০৯

প্রদর্শক(রসায়ন)-১২০

প্রদর্শক(জীববিজ্ঞান)-৩১

প্রদর্শক(প্রাণিবিদ্যা)-১০৯

প্রদর্শক(উদ্ভিদবিদ্যা)-৯৬

প্রদর্শক(ভূগোল)-১৩

প্রদর্শক(মৃত্তিকা বিজ্ঞান)-০৫

প্রদর্শক(গণিত)-২২

প্রদর্শক(গার্হস্থ্য)-০৮

প্রদর্শক(কৃষি)-০১

এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ http://dshe.teletalk.com.bd/admitcard/index.php

MCQ পরীক্ষার তারিখ: ২৭-০৮-২০২১

বিস্তারিত নিচেঃ

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে এডমিট কার্ড প্রকাশ সহ  সকল সরকারি চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন