দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

৩৮তম বি.সি.এস ও ৪২তম বি.সি.এস.এর নন ক্যাডার পদে সুপারিশ

৩৮তম বি.সি.এস. থেকে নন ক্যাডার ২য় শ্রেণির( ১০ম গ্রেড ও ১১তম গ্রেড) পদে সুপারিশ। ৪২তম বি.সি.এস. (বিশেষ) থেকে নন ক্যাডার ১ম শ্রেণির( ৯ম গ্রেড) পদে সুপারিশ।

৩৮তম বি.সি.এস. পরীক্ষা-২০১৭ এ উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার এবং নন-ক্যাডার ১ম শ্রেণির [৯ম গ্রেড] পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্য হতে নন-ক্যাডার পদে নিয়ােগ (বিশেষ) বিধিমালা-২০১০ এবং সংশােধনী-২০১৪ অনুযায়ী নিম্নবর্ণিত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীদের ২য় শ্রেণির [১০ম ও ১১তম গ্রেড] নন-ক্যাডার শূন্য পদে নিয়ােগের জন্য বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক সাময়িকভাবে (Provisionally) সুপারিশ করা হলাে। 

বিস্তারিত দেখুন নিচেঃ 

৪২তম বি.সি.এস. (বিশেষ) পরীক্ষা-২০২০ এ উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্য হতে নন-ক্যাডার পদে নিয়ােগ (বিশেষ) বিধিমালা, ২০১০ এবং সংশােধনী-২০১৪ অনুযায়ী নিম্নবর্ণিত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীদের। এম.বি.বি.এস, শিক্ষাগত যােগ্যতাসম্পন্ন নন-ক্যাডার ১ম শ্রেণির [৯ম গ্রেড) শূন্য পদে নিয়ােগের জন্য বাংলাদেশ সরকারী কর্ম কমিশন। কর্তৃক সাময়িকভাবে (Provisionally) সুপারিশ করা হলাে। 

বিস্তারিত দেখুন নিচেঃ 

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।