দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

২৭৫ পদে পরিবেশ অধিদপ্তরের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

পরিবেশ অধিদপ্তরের ২৭৫ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পরিবেশ অধিদপ্তরের নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে প্রজেকশনিস্ট কাম-ক্যামেরাম্যান। এই প্রজেকশনিস্ট কাম-ক্যামেরাম্যান পদের সংখ্যা ০১। পরিবেশ অধিদপ্তরের দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ হিসাব রক্ষক-,পদের সংখ্যা ৪০। পরিবেশ অধিদপ্তরের নিয়োগের  আবেদন  অনলাইনের মাধ্যমে আগামী ০৫ ফ্রেবুয়ারি ২০২৩ এর মধ্যে করতে পারবেন ।

পরিবেশ অধিদপ্তর বাংলাদেশের একটা সরকারি প্রতিষ্ঠান। পরিবেশ অধিদপ্তরের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে, সকল নিয়োগ টেলিটক প্রতিষ্ঠান পরিচালিত করে থাকে। পরিবেশ অধিদপ্তরের নিয়োগে আবেদন সংক্রান্ত কোন সমস্যা হলে আপনি টেলিটকের ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে পরিবেশ অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় পরিবেশ অধিদপ্তরের নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে পরিবেশ অধিদপ্তর প্রতিষ্ঠানে । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় পরিবেশ অধিদপ্তরের নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না

পদের নাম পদসংখ্যা

১। প্রজেকশনিস্ট কাম-ক্যামেরাম্যান-০১

২। হিসাব রক্ষক-৪০ (বাণিজ্য বিভাগে স্নাতক পাস হতে হবে)-

৩। সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর-১৫

৪। উচ্চমান সহকারী-০৩

৫। গবেষণাগার সহকারী-১২ (বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস হতে হবে)

৬। নমুনা সংগ্রহকারী-৪৬ (বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস হতে হবে)

৭। ডাটা-এন্ট্রি অপারেটর-৫০

৮। স্টোর কিপার-০২  (বাণিজ্য বিভাগে এইচএসসি পাস হতে হবে)

৯। অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক-০৫

১০। গাড়ি চালক-০২

১১। প্রসেস সার্ভার-০৮

১২। ক্যাশ সরকার-০১

১৩। অফিস সহায়ক-৯০

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ০৫ ফ্রেবুয়ারি ২০২৩ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://doe.teletalk.com.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

ঘরে বসেই সকল চাকরির আবেদন করুন Android app:  Jobs Exam Alert এর মাধ্যমে


নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। পরিবেশ অধিদপ্তরের ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *