দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে কাজ করার জন্য সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নিম্নোক্ত পদে কিছু সংখ্যক পরিশ্রমী ও আত্মবিশ্বাসী পুরুষ প্রার্থী নিয়ােগ করা হবে।

পদের নাম পদসংখ্যাঃ

১. ট্রেড মার্কেটিং সুপারভাইজার (TMS):

শিক্ষাগত যােগ্যতাঃ স্নাতক বা সমমান পাশ। 

অভিজ্ঞতাঃ আবেদনকারীর FMCG অথবা সিগারেট মার্কেটিং/ সেলস / প্রােমােশন – এ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

অন্যান্য যােগ্যতাঃ টিম পরিচালনায় পারদর্শী, চটপটে, উপস্থাপনায় দক্ষতা সম্পন্ন, সর্বোপরি প্রার্থীর অবশ্যই Convincing ability থাকতে হবে । Official Mobile Apps ব্যবহারের উপযােগী নিজস্ব Android Mobile Phone থাকতে হবে। 

বেতনঃ ২২০০০/= থেকে ২৬০০০/=

২. ট্রেড মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ (TMR):

শিক্ষাগত যােগ্যতাঃ ন্যূনতম এইচ এস সি বা সমমান পাশ। 

অভিজ্ঞতাঃ সেলস / প্রােমােশন এর কাজে অভিজ্ঞতা থাকতে হবে। অন্যান্য যােগ্যতা ও চটপটে, উপস্থাপনায় দক্ষতা সম্পন্ন, সর্বোপরি প্রার্থীর অবশ্যই Convincing ability থাকতে হবে। Official Mobile Apps ব্যবহারের উপযােগী নিজস্ব Android Mobile Phone থাকতে হবে।

বেতনঃ ১৩০০০/= 

উপরােক্ত পদ সমূহের জন্য শর্তাবলীঃ 

বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর। 

দায়-দায়িত্বঃ দায়িত্বপ্রাপ্ত এলাকায় নিজস্ব ব্র্যান্ডের কনজাম্পশন এবং মার্কেট শেয়ার উত্তরােত্তর বৃদ্ধির জন্য দায়বদ্ধ থাকবেন। 

কর্মস্থলঃ ঢাকা, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার অন্তর্ভূক্ত এলাকা সমূহ। উপস্থিতির ঠিকানা।

সরাসরি সাক্ষাৎকারের স্থান, তারিখ ও সময়ঃ

১. আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ মেসার্স কৃষ্ণা ট্রেডিং কর্পোরেশন, মালদাহ পট্টী, চেম্বার রােড, দিনাজপুর।

তারিখঃ ১৩ আগস্ট, ২০২১ দুপুর ১২টা-সকাল ৯টা

২. আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ। মেসার্স নায়েফ ট্রেডার্স, পুরাতন পপুলার ডায়গনস্টিক সেন্টার, কলিম মােড়, সৈয়দপুর, নীলফামারী।

তারিখঃ  ১৩ আগস্ট, ২০২১ দুপুর ১২টা-সকাল ৯টা

৩. আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ মেসার্স মনােয়ার এন্টারপ্রাইজ ,শহীদ তিতুমীর রােড, বড়মাঠ (শহীদ মিনার সংলগ্ন), ঠাকুরগাঁও।

তারিখঃ  ১৩ আগস্ট, ২০২১ দুপুর ১২টা-সকাল ৯টা।

বাঁকী সাক্ষাৎকারের স্থান, তারিখ ও সময় বিজ্ঞপ্তিতে দেখুন:-

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন