1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
১৯৩২পদের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের MCQ পরীক্ষার সময়সূচী প্রকাশ - Breaking news 24
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

১৯৩২পদের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের MCQ পরীক্ষার সময়সূচী প্রকাশ

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪৬৮ Time View

আজকের প্রকাশিত  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের এডমিট কার্ড।  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের এই নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা ২৪ সেপ্টেম্বর ২০২১ তারিখে  অনুষ্ঠিত হবে। আমরা  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অফিস সহায়ক-১৯৩২ পদের  এডমিট কার্ড  যাচাই  করা হয়েছে । 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ৩০-১০-২০২০তারিখেক। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নিয়োগের অনলাইনে আবেদন প্রক্রিয়া চলেছে ০১-১১-২০২০ থেকে  ৩০-১১-২০২০তারিখ পর্যন্ত।মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তিতে সবচেয়ে বেশি পদ ছিল অফিস সহায়ক-১৯৩২

 

৪০৩২ পদের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর  সম্প্রতি  ২১ টি পদে মোট ৪০৩২ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল। ৪০৩২ পদের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নিয়োগের অফিস সহায়ক-১৯৩২ পদের পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে। 

পদের নাম ও পদসংখ্যাঃ

অফিস সহায়ক-১৯৩২

পরীক্ষার তারিখঃ ২৪-০৯-২০২১

পরীক্ষার সময়ঃ বিকাল ৩.০০টা থেকে 

প্রবেশপত্র ডাউনলোড করুন নিচের লিংকেঃ

লিংকঃ  http://dshe.teletalk.com.bd/admitcard/

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তিতে পদের সংখ্যা ছিল মোট  ৪০৩২টি। আপনি ও এডমিট কার্ড ডাউনলোড দিয়ে যাচাই করতে পারেন আপনার পরীক্ষার সময়সূচী। পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড দিতে( http://dshe.teletalk.com.bd/admitcard/) ওয়েবসাইটে ভিজিট করুন।

 

পরীক্ষার ধরণঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের এই নিয়োগ পরীক্ষা MCQ প্রক্রিয়ার মাধ্যমে বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের MCQ পরীক্ষায় উর্ত্তীর্ণ প্রার্থীদের লিখিত অথবা মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের  MCQ পরীক্ষার ফলাফলসহ দেশের যে কোন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি , এডমিট কার্ড পরীক্ষার সময়সূচী সহ যে কোন তথ্য পেতে আমাদের অ্যাপ  “Jobs Exam Alert”  মোবাইলে রাখুন।মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সহ  সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews