দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বিষয়: ষােড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৯ এর স্থগিতকৃত মৌখিক পরীক্ষার তারিখ নির্ধারণ।

এতদ্বারা ষােড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৯ এর স্থগিতকৃত মৌখিক পরীক্ষার সংশ্লিষ্ট প্রার্থীদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, স্থগিতকৃত মৌখিক পরীক্ষা নিম্নবর্ণিত তারিখ অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণ করে অনুষ্ঠিত হবে:

১৬তম শিক্ষক নিবন্ধন এর মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

নির্ধারিত তারিখ——————-পরিবর্তিত তারিখঃ

১. ০৪ এপ্রিল, ২০২১————- ২৪ আগস্ট, ২০২১

২. ০৫ এপ্রিল, ২০২১ ————- ২৫ আগস্ট, ২০২১ 

৩. ০৬ এপ্রিল, ২০২১ ————-২৬ আগস্ট, ২০২১ 

৪. ০৭ এপ্রিল, ২০২১ ————- ২৮ আগস্ট, ২০২১ 

৫. ০৮ এপ্রিল, ২০২১ ————- ২৯ আগস্ট, ২০২১

৬. ১১ এপ্রিল, ২০২১ ————-৩১ আগস্ট, ২০২১ 

৭. ১২ এপ্রিল, ২০২১ ————- ০১ সেপ্টেম্বর, ২০২১

মৌখিক পরীক্ষার নোটিশ নিম্নরূপঃ

উক্ত পরিবর্তিত তারিখসমূহ সংশ্লিষ্ট প্রার্থীদের মােবাইলে টেলিটক বিডি লিঃ এর মাধ্যমে SMS দিয়ে জানিয়ে দেয়া হবে। SMS প্রাপ্তির পর প্রার্থীগণকে পূর্ব নির্ধারিত তারিখের ডাউনলােডকৃত প্রবেশপত্র এবং প্রবেশপত্রে বর্ণিত সকল সার্টিফিকেট, মার্কসীট এবং NID এর মূল কপিসহ পরিবর্তিত তারিখ অনুযায়ী মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণ করে মৌখিক পরীক্ষায় উপস্থিত থাকার জন্য অনুরােধ করা হলাে।

এনটিআরসিএ এখন পর্যন্ত  ৩৫ হাজার শূন্য পদের চাহিদা পেয়েছে পেয়ছে বলে জানিয়েছে । আর এতে খুব সহজেই ৫০ হাজার পদ ফাঁকা আছে তা পাওয়া যায়। আর খুব দ্রুত সব গুলো পদ মিলে চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ হবে ।এনটিআরসিএ শীর্ষ একজন কর্মকর্তা বলেন, গত ২ বছর নিয়োগ না থাকায় অনেক শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক পদ শূন্য হয়ে আছে। এতে শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক শিক্ষা কার্যক্রমে ব্যাঘাত ঘটছে। এই শূন্যপদ দ্রুত সময়ের মধ্যে পূরণ করতে চাই।

বেসরকারি শিক্ষক নিবন্ধনের চতুর্থ গণবিজ্ঞপ্তি বিষয়ে জানতে আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। বেসরকারি শিক্ষক নিবন্ধনের চতুর্থ গণবিজ্ঞপ্তি সহ এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।