1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
স্পেনকে হারিয়ে অলিম্পিক ফুটবলের স্বর্ণ জিতল ব্রাজিল - Breaking news 24
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:০৮ অপরাহ্ন
Breaking news:
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ ১ম রিলিজ স্লিপে ভর্তি সংক্রান্ত নোটিশ- ২০২১-২২ জাতীয় বিশ্ববিদ্যালয়ের চাকরির লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ ১০০ পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২০ সালের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার পদের (MCQ) পরীক্ষার প্রশ্নের সম্পূর্ণ সমাধান ডাক ও টেলিযোগাযোগ বিভাগের পরীক্ষার প্রশ্নের সম্পূর্ণ সমাধান ডিএপি ফার্টিলাইজার কোম্পানী লিমিটেডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ৭৪৯ পদে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পরীক্ষার সময়সূচি প্রকাশ ৪৫৭ পদে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের পরীক্ষার সময়সূচি প্রকাশ বাংলাদেশ কোস্ট গার্ডের অসামরিক পদে চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ

স্পেনকে হারিয়ে অলিম্পিক ফুটবলের স্বর্ণ জিতল ব্রাজিল

  • Update Time : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪৩৮ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

টোকিও অলিম্পিকে ছেলেদের ফুটবলে স্বর্ণ ধরে রেখেছে ব্রাজিল। শনিবার রুদ্ধশ্বাস ফাইনালে স্পেনকে ২-১ গোলে হারিয়েছে সেলেকাও শিবির।নির্ধারিত ৯০ মিনিটের খেলা ছিল ১-১ গোলে ড্র। ম্যাচ গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। যেখানে ব্রাজিলের হয়ে জয়সূচক গোলটি করেন ম্যালকম।টোকিওর নিশান স্টেডিয়ামে ১৯ মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে দিচ্ছিল প্রায় ব্রাজিল। কোনোমতে নিজেই সেই বল ঠেকান ডগলাস লুইজ। ২৫ মিনিটে রিচার্লিসন গোলের সুযোগ পেয়েছিলেন। গুইলার্মে আরেনার কাছ থেকে বল পেয়ে বক্সের একেবারে কাছ থেকে শট নেন তিনি। কিন্তু বলটি চলে যায় জালের বাইরে।

৩২ মিনেটে মার্কো আসেনসিওর ব্রাজিল গোলমুখে দারুণ একটি শট ফিরিয়ে গোল গোলরক্ষক সান্তোস। পাস দিয়েছিলেন চুচুরেলা।
ম্যাচের ৩৬ মিনিটেই এগিয়ে যেতে পারতো ব্রাজিল। কিন্তু পেনাল্টি মিস করেন রিচার্লিসন। স্পেনের বক্সের মধ্যে ম্যাথিয়াস চুনহাকে ফাউল করেন স্পেনের গোলরক্ষক উনাই সিমোন। ভিএআর দেখে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত বহাল রাখেন। স্পট কিক নিতে আসেন রিচার্লিসন। কিন্তু তার শট চলে যায় পোস্টের ওপর দিয়ে।

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

প্রথমার্ধের শেষের দিকে লিড নেয় ব্রাজিল। ব্রাজিল অধিনায়ক দানি আলভেজের পাস থেকে বল পেয়ে বক্সের মধ্যখান থেকেই ডান পায়ের দারুণ এক শটে স্পেনের জাল কাঁপান ম্যাথুস চুনহা।

দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে ম্যাচে সমতা আনে স্পেন। গোলটি করেন মিকেল ওইয়ারসাবাল। সমতা আসার পর দুই দলই আক্রমণ শানায় গোলের জন্য। কিন্তু নির্ধারিত ৯০ মিনিটে আর গোল পায়নি কোনো দল। ম্যাচ গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। যেখানে শেষ হাসি ব্রাজিলের। সেলেকাওদের হয়ে জয়সূচক গোল করে স্বর্ণ জেতান ম্যালকম।

অলিম্পিক ফুটবলে ব্রাজিলের এটি টানা দ্বিতীয় স্বর্ণ জয়। ঘরের মাঠে ২০১৬ রিও অলিম্পিকে প্রথম স্বর্ণ জিতেছিল তারা। অপরদিকে ১৯৯২ বার্সেলোনা অলিম্পিকে প্রথম ও একমাত্র স্বর্ণ জিতেছিল স্পেন। এবার ব্রাজিলের কাছে হেরে দ্বিতীয় স্বর্ণের জন্য অপেক্ষা আরো বাড়ল স্প্যানিশদের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews