দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নতুন  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দ্য প্রিমিয়ার ব্যাংকে  ‘এক্সিকিউতিভ (এজেন্ট ব্যাংকিং)’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য নারী ও পুরুষ প্রার্থীরা  বিডিজবস এর মাধ্যমে আবেদন করতে পারবেন।পদের নাম এক্সিকিউতিভ (এজেন্ট ব্যাংকিং), সেলস টিম ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা  যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।আগ্রহী প্রার্থীদের শিক্ষাজীবনে প্রার্থীর তৃতীয় বিভাগ থাকা যাবে না।  আগ্রহী প্রার্থীদের বয়সের ক্ষেত্রে  ২৪ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত  আবেদন করা যাবে। কর্মস্থল বাংলাদেশের যে কোন জেলায়  (প্রতিষ্ঠান নির্ধারিত)। বেতন ১০,০০০-১৫,০০০/-টাকা। আবেদন প্রক্রিয়া প্রার্থীরা (https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=980814&fcatId=2&ln=1#appliTermsModal) এর মাধ্যমে আগামী ১২ আগস্ট ২০২১ তারিখের মধ্যেঅনলাইনে আবেদন করতে পারবেন। দ্য প্রিমিয়ার ব্যাংক বাংলাদেশ সরকার অনুমোদিত বেসরকারি একটা ব্যাংক। এই ব্যাংকের সকল কার্যক্রম বাংলাদেশ ব্যাংক মনিটরিং করে থাকে এবং ব্যাংকের সকল কার্যক্রম সরকারি নিয়ম অনুযায়ী পরিচালিত হয়।

ব্যাংকের নিয়োগ প্রক্রিয়াঃ সাধারণত দ্য প্রিমিয়ার ব্যাংকের নিয়োগ সংক্রান্ত সকল বিষয় দ্য প্রিমিয়ার ব্যাংক নিয়ন্ত্রণ করে থাকে।নিয়োগ পরীক্ষায় পদ অনুযায়ী আলাদা হয়ে থাকে। বড় কোন পদের নিয়গের ক্ষেত্রে বাছাই পরীক্ষা , মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থীকে চাকরির জন্য নির্বাচিত করে থাকে।  আবার অনেক পদের জন্য লক্ষ্য করা যায় শুধুমাত্র ভাইভার মাধ্যমে প্রার্থীকে নির্বাচিত করে থাকে।তবে   এক্সিকিউতিভ (এজেন্ট ব্যাংকিং), সেলস টিম  পদের জন্য বাছাই ও ভাইভা পরীক্ষা হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

দ্য প্রিমিয়ার ব্যাংকের তথ্যঃ দ্য প্রিমিয়ার ব্যাংক বাংলাদেশের ১৬৪ জেলার মধ্যে সারাদেশে শাখা রয়েছে   ১২০টি । ১৯৯৯ সালের ১০ জুনে দ্য প্রিমিয়ার ব্যাংক প্রতিষ্ঠিত হয়। দ্য প্রিমিয়ার ব্যাংকের সারাদেশে এটিএম বুথ রয়েছে ৪৮টি এবং  ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে এই এটিএম বুথ থেকে টাকা উত্তলন করা যায়। সেই সাথে ডিজিটাল যুগে দ্য প্রিমিয়ার ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং সেবা ও চালু করেছে।ইন্টারনেট পেমেন্ট গেটওয়ে ব্যবহারের মাধ্যমে দ্য প্রিমিয়ার ব্যাংকের গ্রাহকরা ভিসা, মাস্টারকার্ড ও নেক্সাস কার্ডের মাধ্যমে বিল দিতে পারে।

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃদ্য প্রিমিয়ার ব্যাংকের  এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন।এই অ্যাপের মাধ্যমে আপনি দ্য প্রিমিয়ার ব্যাংকের সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।