দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

আরডিআরএস বাংলাদেশ-এর ক্ষুদ্রঋণ কার্যক্রমে নিম্নলিখিত পদে নিয়ােগ ও নিয়ােগের প্যানেল তৈরীর জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। পদের নাম: ক্ষুদ্রঋণ সংগঠক  শিক্ষাগত যােগ্যতা: স্নাতক/ স্নাতকোত্তর পাশ; বয়স: সর্বোচ্চ ৩৫ বৎসর । শিক্ষানবিশকালে বেতন (প্রতি মাসে): স্নাতক পাশ আবেদনকারীদের ক্ষেত্রে সর্বসাকূল্যে ১৮,০০০/- টাকা এবং স্নাতকোত্তর পাশ আবেদনকারীদের ক্ষেত্রে সর্বসাকুল্যে ২০,০০০/- টাকা।

শিক্ষানবিশকালে (ছয় মাস) শেষে চাকুরি নিশ্চিতকরণের পর সংস্থার বেতনস্কেল অনুযায়ী বেতন এবং অন্যান্য সুবিধাদি যেমন, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ২টি উৎসব ভাতা, চিকিৎসা সহায়তা, মােবাইল বিল ইত্যাদি প্রদান করা হবে। নির্বাচিত প্রার্থীর পিতা/ মাতা/ অভিভাবক বা যেকোন নিকট আত্মীয়কে ৩০০/- (তিনশত) টাকার নন-জুডিসিয়াল স্ট্যাম্প-এ জামিনদার হিসেবে কর্মীর পক্ষে সংস্থার নিকট অঙ্গীকারাবদ্ধ থাকতে হবে। কম্পিউটার জানা ও অভিজ্ঞতাসম্পন্ন আবেদনকারীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। বাংলাদেশের যেকোন জেলায় কাজ করতে প্রার্থীদের আগ্রহ থাকতে হবে।

সংক্ষিপ্ত কর্ম-দায়িত্ব: সমাজের পিছিয়ে পড়া জনগােষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নে উপযুক্ত সদস্য নির্বাচন, সামাজিক সচেতনতা সৃষ্টি, ক্ষুদ্রঋণ প্রদান, ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় ইত্যাদি ক্ষেত্রে ভূমিকা রাখা। আবেদনের শর্তাবলী: প্রার্থীকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (মােবাইল নম্বরসহ), ২ কপি রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র প্রধান (মানবসম্পদ) বরাবর প্রেরণ করতে হবে।

ডাকযােগে আবেদনপত্র পাঠাবার ঠিকানা: রংপুর ও রাজশাহী ডিভিশনের বিভিন্ন জেলার আবেদনকারীদের জন্য, আরডিআরএস বাংলাদেশ, জেলরােড, রাধাবল্লভ, রংপুর, রংপুর ও রাজশাহী ডিভিশন ব্যতীত বাংলাদেশের অন্যান্য জেলার আবেদনকারীদের জন্য, আরডিআরএস বাংলাদেশ, বাড়ি নং-৪৩, রােড নং-১০, সেক্টর নং-৬, উত্তরা, ঢাকা। আবেদন করার শেষ তারিখ ১৬ আগস্ট ২০২১। আবেদনপত্র পাঠানাের জন্য খামের উপর পদের নাম স্পষ্টাক্ষরে লিখতে হবে। যােগ্যতাসম্পন্ন নারী প্রার্থীদেরকে আবেদনে উৎসাহিত করা হচ্ছে। উল্লেখ থাকে যে, আরডিআরএস একটি ধূমপানমুক্ত কর্মপরিবেশ সৃষ্ঠিতে বদ্ধপরিকর। 

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।

বিস্তারিত নিচেঃ

নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন কিছু বুঝতে সমস্যা হলে রডিআরএস বাংলাদেশ এর হেল্পলাইনে যোগাযোগ করুন।