দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বাংলাদেশ হতে আইটি স্পেশালিস্টদের অস্ট্রেলিয়ার বিভিন্ন কোম্পানিতে চাকুরির সুবর্ণ সুযােগ। বােয়েসেল-এর ব্যবস্থাপনায় অস্ট্রেলিয়াস্থ Sterning Group, Australia- এর তত্ত্বাবধানে আইটি সেক্টরে অস্ট্রেলিয়ার বিভিন্ন কোম্পানিতে আইটি স্পেশালিস্ট হিসেবে বাংলাদেশে অবস্থান করে ভার্চুয়ালি কাজ করার নিমিত্ত নিয়ােগ প্রদান করা হবে। চূড়ান্তভাবে নিয়ােগপ্রাপ্তগণ বর্তমানে বাংলাদেশে অবস্থান করে সংশ্লিষ্ট কোম্পানির কার্যসম্পাদন করবেন এবং সন্তোষজনক কর্মমূল্যায়নের উপর ভিত্তি করে ভবিষ্যতে অস্ট্রেলিয়া গমন এবং অস্ট্রেলিয়াস্থ সংশ্লিষ্ট কোম্পানির হয়ে কাজ করার সুযােগ পাবে। 

অস্ট্রেলিয়ার আইটি কোম্পানিতে ৪ টি পদে মোট ৪০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।পদগুলোর জন্য আবেদন করা যাবে ১৬-০৫-২০২২ পর্যন্ত।

আবেদনের যোগ্যতা 
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে ।

অনলাইনে আবেদন চলবে: ১৬ মে ২০২২ পর্যন্ত।

বিস্তারিত দেখুনঃ Click Here

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

সূত্রঃ boesl.gov.bd

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।