দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

এবার শীর্ষস্থানে উঠে এলো রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার দুর্দান্ত এক হ্যাটট্রিক এ রিয়াল মাদ্রিদ এর জয়। প্রথমদিকে প্রতিপক্ষের মাঠে দুর্দান্ত খেলে রিয়াল মাদ্রিদ শিবিরে কাঁপন ধরিয়ে দিয়েছিল সেল্তা ভিগো। আধঘন্টার মধ্যে তারা রিয়ালের জালে ২ বার বল জড়িয়ে দেয়।

কিন্তু বেনজেমার হ্যাট্রিকএ সেল্তা ভিগোকে হারিয়ে লিগ টেবিলের শীর্ষে ফিরলেন স্প্যানিশ জায়ান্টরা।  ৫ গোলের তিনটি করেছেন বেনজেমা, একটি করে করেছেন ভিনিসিউস জুনিয়র ও অভিষিক্ত এদুয়ার্দো কামাভিঙ্গা। ৫-২ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। 

ম্যাচের প্রায় ৬০ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য মোট ১৫টি শট নেয় রিয়াল, যার ১১টি ছিল লক্ষ্যে। গোলপোস্ট বরাবর ১১ শট নিতে পেরেছে সেল্তা, যার চারটি ছিল লক্ষ্যে।ম্যাচের শুরুতেই নিজেদের ডি-বক্সে বল ক্লিয়ার করতে গিয়ে ভুল করে বসেন কাসেমিরো ও নাচো ফের্নান্দেজ। সুযোগ কাজে লাগিয়ে সেল্তাকে লিড এনে দেন স্প্যানিশ ফরোয়ার্ড সান্তি মিনা। 

২৪তম মিনিটে সমতায় ফেরে রিয়াল।দ্বিতীয়ার্ধে নেমেই দলকে সমতায় ফেরান বেনজেমা। মিগেল গুতিয়েরেসের ক্রসে ডি- বক্সে উড়ে আসা বলে দর্শণীয় এক হেডে স্কোরলাইন ২-২ করেন ফরাসি ফরোয়ার্ডআসরে এখন পর্যন্ত চার ম্যাচে ৫ গোল করে তালিকার শীর্ষে বেনজেমা।

এ ফলের পর চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট শীর্ষে আছে আনচেলত্তির দল। ভ্যালেন্সিয়া চার ম্যাচে সমান ১০ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে। অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্টও ১০, তিন নম্বরে আছে তারা। তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে বার্সেলোনা।