দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষা স্থগিত সংক্রান্ত নোটিশ প্রকাশ

                                                    সংশােধনী নােটিশ

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধিদপ্তরের ১১-২০তম গ্রেড পর্যন্ত শূন্য পদে জনবল নিয়ােগের লক্ষ্যে উচ্চমান সহকারী, কম্পিউটার অপারেটর ও ডাটা এন্ট্রি অপারেটর পদে লিখিত পরীক্ষায় (MCQ) উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরাে (ব্যানবেইস), ১-জহির রায়হান সড়ক (পলাশী-নীলক্ষেত), ঢাকায় গ্রহণের সময়সূচি নির্ধারণ করা হয়েছিল।

উল্লিখিত পরীক্ষাসমূহের মধ্যে আগামী ২৮/০৩/২০২২ তারিখ হতে ০৬/০৪/২০২২ তারিখ পর্যন্ত অনুষ্ঠিতব্য ডাটা এন্ট্রি অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষা অনিবার্য কারণবশত: নির্দেশক্রমে স্থগিত করা হলাে। এ পদের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি যথাশীঘ্র জানানাে হবে।

উল্লেখ্য, আগামী ২৩/০৩/২০২২ তারিখ অনুষ্ঠিতব্য উচ্চমান সহকারী ও ২৭/০৩/২০২২ তারিখ অনুষ্ঠিতব্য কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষা পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী নির্ধারিত ভেন্যুতে যথারীতি অনুষ্ঠিত হবে.

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ডাটা এন্ট্রি অপারেটরের ব্যবহারিক পরীক্ষা স্থগিত করা হইছে।

বিস্তারিত দেখুন নিচেঃ

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।