দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচ স্থগিতে রাজনৈতিক ষড়যন্ত্র দেখছেন ইমিলিয়ানো মার্টিনেজ। চির প্রতিদন্দী দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ ছিল। কোপা আমেরিকার বিশ্বকাপ খেলার পর এই ম্যাচটা সকল ফুটবল প্রেমিদের জন্য ছিল এক আগ্রহ।

খেলা শুরু ও হয়েছিল কিন্তু খেলা শুরুর ৭ মিনিট পর ব্রাজিলের স্বাস্থ্যকর্মীরা খেলা বন্ধ করে দেয়। এই খেলা বন্ধ হওয়ার পিছলে রাজনৈতিক কারণ দেখছেন আর্জেন্টিনার গোলকিপার ইমিলিয়ানো মার্টিনেজ।

যে চারজন খেলোয়াড় ইংলিশ প্রিমিয়ার লিগ খেলে এসেছে তারা কোয়ারেন্টাইন না মানার কারণে ব্রাজিলের স্বাস্থ্যকর্মীরা খেলা বন্ধ করে দিয়েছে। এই চারজন খেলোয়াড়ের মধ্যে আর্জেটাইন গোলকিপার ইমিলিয়ানো মার্টিনেজ ও ছিলেন। তিনি বলেন আমরা যথেষ্ট সময় খেলার আগে ব্রাজিল ছিলাম কিন্তু তখন কোনো উদ্দেগ গ্রহণ করেননি ব্রাজিল।ম্যাচ খেলতে যাওয়ার পর তাদের ঘুম ভেঙ্গেছে। এর পিছনে তিনি রাজনৈতিক ষড়যন্ত্র দেখছেন।

মার্টিনেজ আরও বলেন, ব্রাজিল-আর্জেন্টিনার দুর্দান্ত দ্বৈরথটা হতে পারল না, ‘ব্রাজিলের নিয়ম আমার মাথায় ঢোকেনি। গোটা বিশ্ব দেখেছে আমাদের সঙ্গে কী হয়েছে। ম্যাচটা সবাই উপভোগ করতে পারত। 

এই জাতীয় আসার জন্য তাদের কতোই না কাঠ খরি পোড়াতে হয়েছিল।শেষমেশ অভিজ্ঞতাটা তিক্তই হলো, ‘জাতীয় দলের জন্য আমরা চারজন ইংল্যান্ড থেকে আর্জেন্টিনায় এসেছিলাম। প্রিমিয়ার লিগের ক্লাবগুলো চায়নি আমরা যেন আসি, আমরা তাও এসেছি দেশের টানে। কোপা জেতার পর আমরা চেয়েছিলাম আবারও দলের সঙ্গে খেলতে। এটা একটা অসাধারণ অনুভূতি।