1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
মদরিচ এখনো রামোসের অভাব বোধ করেন - Breaking news 24
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:১০ অপরাহ্ন
Breaking news:
৪১তম বি.সি.এস. পরীক্ষা-২০১৯ এর মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ বাংলাদেশ ব্যাংকের (MCQ) পরীক্ষার সময়সূচি কেন্দ্রতালিকা ও আসনবিন্যাস প্রকাশ ২০২২ সালের এসএসসি পরীক্ষার সকল বোর্ড এর ফলাফল প্রকাশ প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল আজ- দুপুর পর বাংলাদেশ রেলওয়ের পয়েন্টসম্যান পদের চূড়ান্ত ফলাফল প্রকাশ ৭০ হাজার শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি যেকোনো সময় ৩০৩ পদে বর্ডার গার্ড বাংলাদেশ এর অসামরিক পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ আজকের বাংলাদেশ রেলওয়ের MCQ পরীক্ষার প্রশ্নের সম্পূর্ণ সমাধান ২০২২ সালের এসএসসি (SSC) পরীক্ষার ফলাফল ২৮ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশ-২০২১

মদরিচ এখনো রামোসের অভাব বোধ করেন

  • Update Time : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ২৭৬ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

এখনো রামোসের অভাব বোধ করেন লুকা মদরিচ। সের্হিও রামোস চলে যাওয়ায় তার জায়গায় ডেভিড আলাবা ও মিলিতাও মিলে রিয়ালের রক্ষণভাগ সামলেছেন। তাই রিয়াল রামোসের অভাব তেমন বুঝতে পারেনি। কিন্তু রিয়ালের আর এক তারকা লুকা মদরিচ সত্যিই রামোসের অভাব বোধ করেন বলে জানান তিনি।

গত মৌসুমেই রামোস পিএসজিতে যোগদান করে। কিন্তু চোটের কারণে বেশি ম্যাচ খেলতে পারেনি। মাত্র ২১ ম্যাচ খেলেছেন। রামোস পিএসজিতে গেলেও লুকা মদরিচের সাথে তার নিয়মিত কথা হয়।

মুক্ত খেলোয়াড় হিসেবে পিএসজিতে নাম লেখানো রামোসকে নিয়ে মদরিচ বলেছেন, ‘দারুণ সফল একটি দলে যাদের সঙ্গে আপনি খেলবেন, সেই দলের কেউ চলে গেলে, সেটা একটু কষ্টদায়কই।’ লুকা মদরিচ এরপর আরো বলেন, ‘চলে যাওয়া সবার জন্যই কষ্ট হয়—সের্হি নয় বছর পর চলে গেল।’ সেভিয়া থেকে রামোস রিয়াল মাদ্রিদে নাম লিখিয়েছিলেন ২০০৫ সালে। এরপর ১৬টি বসন্ত পার করেছেন মাদ্রিদে। আর মদরিচ টটেনহাম থেকে রিয়ালে নাম লেখান ২০১২ সালে। রামোসের সঙ্গে খেলেছেন নয় বছর। প্রায় এক দশকে দুজনের মধ্যে মাঠে আর মাঠের বাইরে বোঝাপড়াটা ছিল অসাধারণ।

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

রামোসের সম্পর্কের বিষয়ে মদরিচ বলেছেন, ‘আমি এখানে আসার প্রথম দিন থেকেই সে আমার ঘনিষ্ঠ হয়ে যায়। রিয়াল মাদ্রিদে মানিয়ে নিতে সে আমাকে সাহায্য করেছে। সে আমাকে উৎসাহ দিত। আমার প্রতিভায় বিশ্বাস ছিল তার। আমরা দুজনে খুব ভালো বন্ধু হয়ে উঠি। আমাদের পরিবারও ছিল ঘনিষ্ঠ। একসঙ্গে গ্রীষ্মের ছুটি কাটাতাম।’ রামোস দূরে চলে গেলেও তাঁর সঙ্গে মদরিচের যোগাযোগটা এখনো বন্ধ হয়নি, ‘আমরা এখনো প্রতিদিনই কথা বলি। অন্তত বার্তা দেওয়া-নেওয়া হয়। আমি তার সঙ্গে আড্ডা খুব মিস করি। কিন্তু ফুটবল তো এমনই।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews