1. anamul2091@gmail.com : Anamul Haque : Anamul Haque
  2. admin@breakingnews24.com.bd : admin : Anamul Haque
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এর জরুরি নোটিশ প্রকাশ - Breaking news 24
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এর জরুরি নোটিশ প্রকাশ

  • Update Time : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৪৫৮ Time View

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA)

রেড ক্রিসেন্ট বােরাক টাওয়ার (8থতলা) ৩৭/৩/এ, ইস্কাটন গার্ডেন রােড, রমনা, ঢাকা-১০০০

 

জরুরি বিজ্ঞপ্তি (সেসিপ নিয়ােগ সংক্রান্ত)

সকল  চাকরির পরীক্ষার সময়সূচী ও ফলাফল মোবাইলে Notification পেতে  Android apps মোবাইলে রাখেন: Jobs EXam Alert

সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

এনটিআরসিএ কর্তৃক গত ০৫ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখে প্রকাশিত বিশেষ গণবিজ্ঞপ্তি-২০২১ (সেসিপ) এর আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের দৃষ্টি আকর্ষণ পূর্বক জানানাে যাচ্ছে যে, প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ/সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য প্রত্যেক প্রার্থীকে পুলিশ প্রত্যয়ন ফরম (ভি-রােল) যথাযথভাবে পূরণ করে গত ৩০ সেপ্টেম্বর ২০২১ খ্রি: তারিখের মধ্যে এ কার্যালয়ে প্রেরণের জন্য অনুরােধ জানানাে হয়েছিল। কিন্তু উল্লিখিত সময়ের মধ্যে ৮৭ জন প্রার্থীর ভি-রােল ফরম এনটিআরসিএ কার্যালয়ে পাওয়া যায়নি। যে সকল প্রার্থীর ভি-রােল ফরম পাওয়া যায়নি তাদের তালিকা এনটিআরসিএ’র ওয়েবসাইটে (www.ntrca.gov.bd) প্রকাশ করা হয়েছে। (তালিকা দেখার জন্য এনটিআরসিএ ওয়েবসাইটের অভ্যন্তরীণ ই-সেবাসমূহ লিংক-এ ক্লিক করুন)। উক্ত প্রার্থীগণকে এনটিআরসিএ-এর ওয়েবসাইটে পুলিশ/সিকিউরিটি ভেরিফিকেশন বক্স থেকে ভি-রােল ফরম ডাউনলােড করে উক্ত ফরমের ০৪ (চার) কপি স্বহস্তে যথাযথভাবে পূরণ করে ভি-রােল ফরমের উপরিভাগে রােল, ব্যাচ এবং খামের উপরে বড় অক্ষরে প্রার্থীর নিজ জেলার নাম, সেসিপ নিয়ােগ, নিবন্ধন পরীক্ষার রােল, ব্যাচ এবং মােবাইল নম্বর উল্লেখ করে ডাকযােগে এ কার্যালয়ে আগামী ২৭ ডিসেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে প্রেরণের জন্য অনুরােধ করা হলাে। যে সকল প্রার্থীর ভি-রােল ফরম পাওয়া যায়নি তাদেরকে টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক SMS এর মাধ্যমেও বিষয়টি জানিয়ে দেয়া হবে। উক্ত তারিখের পরে আর কোন ভি-রােল ফরম গ্রহণ করা হবে না। বিশেষ দ্রষ্টব্যঃ প্রার্থীদেরকে তাদের শিক্ষক নিবন্ধন সনদে উল্লিখিত স্থায়ী ঠিকানাই ভি-রােল ফরমের স্থায়ী ঠিকানা।

হিসেবে উল্লেখ করার জন্য অনুরােধ করা হলাে। জরুরি প্রয়ােজনে এনটিআরসিএ’র মােবাইল নম্বর ০১৬৩৫-৪০৫৮০১ তে যােগাযােগ করার জন্য অনুরােধ করা হলাে।

 

(কাজী কামরুল আহছান) | (উপসচিব) পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) এনটিআরসিএ, ঢাকা।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 Breaking News 24
Theme Customized By BreakingNews