দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

টি-টোয়েন্টি বিশ্বকাপ এর ১৫ সদস্যের দল ঘোষনা করলেন পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি অন্যতম গুরুত্বপূর্ণ দল হলো পাকিস্তান। ১৫ সদস্যের এ দলে বিশ্ব অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ জায়গা না পেলেও দলে জায়গা পেয়েছেন সাবেক দুই অধিনায়ক শোয়েব মালিক ও সরফরাজ আহমেদ।

এছাড়া পাকিস্তান বিশ্বকাপ স্কোয়াডে উইকেট কিপার হিসাবে জায়গা পেয়েছেন মোহাম্মদ রিজওয়ান। এই সময়ে তিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন। তাছাড়া মূল স্কোয়াড থেকে বাদ পড়ে রিজার্ভ এ আছেন ওপেনিং ব্যাটসম্যান ফখর জামান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ এ এবার পাকিস্তান প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হবে। এ প্রসঙ্গে পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম বলেছেন আমরা ভারতের বিপক্ষে জয় দিয়েই ম্যাচ শুরু করবো। তিনি আরও বলেছেন যেহেতু ভারত এখন টেষ্ট ও ‍ওয়ানডে নিয়ে ব্যাস্ত তাই তারা হঠাৎ করে টি-টোয়েন্টিতে ভালো করতে পারবে না। 

পাকিস্তান বিশ্বকাপে এবারের স্কোয়াডে আছেন, বাবর আজম (অধিনায়ক),মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ, শোয়েব মাকসুদ, আজম খান, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ, ইমাদ ওয়াসিম, শাহীন শাহ আফ্রিদি।

এছাড়া রিজার্ভ খেলোয়াড় হিসাবে দলে আছেন,ফখর জামান, শাহনাওয়াজ দাহানি, উসমান কাদির।