দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বুধবার রাতে বেনফিকার বিপক্ষে বার্য়ান মিউনিখ মাঠে নামে ৪-০ গোলে জয়লাভ করে। একই দিনে বার্সেলোনা ডায়নাভো কিয়েভের বিপক্ষে মাত্র একটি গোল করে তারা শেষ রক্ষা পেয়েছে। 

চাম্পিয়ন্স লিগে গত বুধবার পর্তুগালের লিসবনে ‘ই’ গ্রুপের ম্যাচে বেনফিকাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ। অবিশ্বাস্য ব্যপার হলো সব গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে ১৪ মিনিটের মধ্যে। 

খেলায় জোড়া গল করেছেন লেরয় সানে, একটি এসেছে রবের্ত লেওয়াডস্কির পা ছুঁয়ে। অন্যটি প্রতিপক্ষের আত্মঘাতী।ম্যাচে ৬৫ শতাংশ সময় বল দখলে রেখে বায়ার্ন গোলের জন্য ২১টি শট নেয়, যার সাতটি লক্ষ্যে ছিল। বেনফিকার আট শটের তিনটি ছিল লক্ষ্যে। 

৭০তম মিনিটে ২৫ গজ দূর থেকে অসাধারণ ফ্রি-কিকে বায়ার্নকে এগিয়ে নেন সানে। ৮০তম মিনিটে বেনফিকার এভেরটনের আত্মঘাতী গোলে স্কোরলাইন ২-০।পরের চার মিনিটে স্বাগতিকদের জালে আরও দুবার বল পাঠান সফরকারীরা। লেওয়ানডস্কি ব্যবধান বাড়ানোর পর নিজের দ্বিতীয় গোলটি করেন লেরয় সানে।

তিন ম্যাচে শতভাগ সাফল্যে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে বায়ার্ন। ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে বেনফিকা।আরেক ম্যাচে দিনামোকে ১-০ গোলে হারানো বার্সেলোনা ৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে। দিনামোর ১ পয়েন্ট।