দেশের সকল সরকারি চাকরির তথ্য সবার আগে মোবাইলে নোটিফিকেশন পেতে মোবাইলে রাখুন Android App: Jobs Exam Alert 

বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) এর পরীক্ষার সময়সূচী ও আসনবিন্যাস প্রকাশ

সহকারী পরিচালক-এর শূন্য পদে জনবল নিয়ােগের MCQ পরীক্ষা-২০২২ এর পরীক্ষার কক্ষ পরিদর্শকগণের জন্য

নির্দেশনা।

১. কক্ষ পরিদর্শকগণ বিকাল ২:৩০ ঘটিকায় সংশ্লিষ্ট কেন্দ্রের নিয়ন্ত্রণ কক্ষে উপস্থিত হয়ে পরীক্ষা সংক্রান্ত বিফ্রিং এ অংশগ্রহণ করবেন, ৩:০০ ঘটিকায় নির্ধারিত কক্ষে চলে যাবেন, ৩:১৫ মিনিটে উত্তরপত্র (OMR সীট) প্রদান করবেন, সংশ্লিষ্ট কক্ষে বিকাল ৩:৩০ ঘটিকায় প্রশ্নপত্র বিতরণ করবেন এবং পরীক্ষা শুরু করবেন।

২. নির্ধারিত কক্ষ হতে উত্তরপত্র সংগ্রহ করতে হবে। প্রশ্নপত্র বিতরণের পর (বিকাল ৩:৩০ মিনিট) কোন প্রার্থীকে পরীক্ষা হলে প্রবেশ করতে দেয়া হবে না।

৩. পরীক্ষা কক্ষে পরিদর্শকগণ প্রার্থীর প্রবেশপত্রের ছবি ও রােল নম্বর যাচাই করবেন। প্রবেশপত্রে উল্লিখিত রােল নম্বর উত্তরপত্রের যথাস্থানে প্রার্থী সঠিকভাবে লিখেছেন কিনা ও স্বাক্ষর করেছেন কিনা এবং প্রার্থীর প্রবেশপত্র ও হাজিরা তালিকার ছবি অভিন্ন কিনা তা নিশ্চিত হয়ে পরিদর্শক হাজিরা তালিকায় প্রার্থীর স্বাক্ষর গ্রহণ করবেন এবং উত্তরপত্রে পরিদর্শকের জন্য নির্ধারিত স্থানে স্বাক্ষর করবেন। কোন প্রার্থীর প্রবেশপত্রের ছবির সাথে হাজিরা তালিকার ছবির গরমিল পাওয়া গেলে উক্ত প্রার্থীর প্রার্থিতা বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দের নামঃ সহকারী পরিচালক

পরীক্ষার তারিখঃ ২০-০৫-২০২২

পরীক্ষার সময়ঃ বিকাল, ৩.৩০ টা থেকে ৪.৩০ টা পর্যন্ত

বিস্তারিত দেখুন নিচেঃ

পরীক্ষার সময়সূচী এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।